ঢাকাবৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক
মার্চ ২৫, ২০২২ ৮:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি―মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করু


মেষ: বিদেশে কোনও বন্ধুর কাজের জন্য আনন্দ বৃদ্ধি। আজ উচ্চতর স্তরের বিদ্যাই হোক বা নিম্নতন স্তরের বিদ্যা, কোনও জায়গাতেই ফল ভাল নয়। ব্যবসায় বা অন্য কোন কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ পণ্ড হবে। পিঠে ব্যথার সমস্যা। আজ সারাদিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দাম্পত্য জীবন সুখেই কাটবে।

বৃষ: সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ। বিদ্যার্থীদের জন্য ভাল সময়। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার ভাল সময় চলছে।

মিথুন: আজ সারাদিন খুব আলস্যে কাটার সম্ভাবনা। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি বিনিয়োগ চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। টিউমার জাতীয় সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কর্কট: আজ সব কাজের মধ্যেও পূজা-পাঠে মন যেতে পারে। কর্মরতা মহিলাদের কাজে ব্যঘাত। শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে।

সিংহ: কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় মনঃকষ্ট। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারেন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতের সম্ভাবনা। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

কন্যা: কাজের ব্যপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর চোখে আজ মহৎ হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট কেউ শত্রুতা করতে পারেন।

তুলা:  আজ কাজের প্রতি একটু মন দিতে হবে। কোন কারণে কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা। ব্যবসায় কোনও বাধার জন্য মাথাগরম। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক:  আজ কোনও নতুন কাজ আরম্ভ করতে পারেন। দুপুরের পরে কাজে বিপদের ঝুঁকি থাকতে পারে। মাথায় চোট লাগার আশঙ্কা। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্ম সংক্রান্ত ব্যাপারে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

ধনু:  সকালের দিকে কোনও শত্রুর জন্য খারাপ কিছু ঘটার সম্ভাবনা। শরীরের কোনও কষ্ট নিয়ে চিন্তা। ব্যবসায় শুভ পরিবর্তন। আজ কোনও প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের আশা করা কোনও বস্তু লাভের সম্ভাবনা। আর্থিক বিষয়ে আজ ভাল চাপ থাকবে। প্রেমে আনন্দ বৃদ্ধি।

মকর: কোনও সমস্যা বাড়তে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি। শিল্পীদের জন্য ভাল সময়। দাম্পত্য জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় নতুন যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হওয়ার সম্ভাবনা। কোনও বিবাদের জন্য পুলিশের চাপ। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। ভ্রমণে খরচ বৃদ্ধি।

কুম্ভ:   কোমরের নীচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাইরের বিবাদ বাড়িতে আসায় স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসার ব্যাপারে চিন্তা। রক্তচাপ বৃদ্ধি। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার সম্পত্তি লাভ হতে পারে। অপরের শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা।

মীন: ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ায় আনন্দ। শরীরে কোথাও আঘাত লাগা থেকে সাবধান। সংসারে আর্থিক টানাপড়েন মিটে যাবে। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন।