ঢাকাবৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

অনলাইন ডেস্ক
জুন ১৪, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আজ ১৪ জুন রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

ধনু
সঠিক কাজ এবং পরিকল্পনায় অগ্রগতি হবে। পরিশ্রমের ফল ভালো হবে। দিনের শেষে আশা ও হতাশার মিশ্র অনুভূতি থাকতে পারে। ধর্মীয় কাজে অংশগ্রহণ করে মানসিক শান্তি পেতে পারেন।

মকর
আজ ভালো কাজ দিয়ে অন্যদের প্রভাবিত করতে পারবেন। ব্যবসার ক্ষেত্রে অর্থের জোগান ভালো হবে। সামাজিক স্তরে বন্ধুদের সমর্থন পেতে পারেন। তাড়াহুড়া করে কোনো সিদ্ধান্ত নেবেন না।

কুম্ভ
শিক্ষার্থীরা শিক্ষার ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারে। কর্মক্ষেত্রে প্রয়োজনের চেয়ে বেশি কাজ করতে হবে। আত্মীয় বা বন্ধুর সঙ্গে দূরে কোথাও যাওয়া নিয়ে আলোচনা হবে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন।

মীন
কর্মক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। কোনো সমস্যা সমাধানের পথ পাবেন। বিনোদনের জন্য অর্থ অপচয়ের প্রবণতা ত্যাগ করতে হবে। সব বাধা অতিক্রম করে সব কিছুকে পাশ কাটিয়ে এগিয়ে যান।

মেষ
কর্মক্ষেত্রে অন্যের সহযোগিতা পাবেন। যৌথ কাজে অগ্রগতি হবে। কাছের কারো অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। নিজের পরিবারের সদস্যদের প্রয়োজন আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত।

বৃষ
কর্মপ্রার্থীদের কাজের সুযোগ আসতে পারে। প্রত্যাশা পূরণে বাধা-বিপত্তি। অসংযত কথাবার্তায় ক্ষতি হতে পারে। পারিপার্শ্বিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মিথুন
কোনো শুভ সংবাদ পেতে পারেন। কিছু দুর্ভাবনা থাকলেও সময় অনুকূলে থাকবে। ব্যবসায় আশানুরূপ অগ্রগতি আশা করা যায়। জেদের কারণে সুযোগ হাতছাড়া করবেন না। ধৈর্য ধরুন।

কর্কট
সম্পত্তিসংক্রান্ত ব্যাপারে সুফল লাভের সম্ভাবনা। দিনের শেষে ভালো কিছু পেতে পারেন। অন্যের উপকার করে শান্তি পাবেন। প্রকৃতির শুভ প্রভাবে কল্যাণ হবে। নিজের সিদ্ধান্তে অটল থাকুন।

সিংহ
কোনো তথ্য আপনার কাজের সহায়ক হবে। ব্যবসায় ভালো কাজের সুযোগ আসতে পারে। আপনার সাহসী উদ্যোগ পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক হবে। সঠিক প্রচেষ্টায় পরিবেশ নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা
আর্থিক উন্নতি ও সম্মান লাভের সম্ভাবনা। অতীতের কোনো কাজের সুফল এখন পেতে পারেন। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে পারবেন। গুরুজনের পরামর্শ মেনে চলুন। সুস্থ থাকুন।

তুলা
কোনো সুখবর আশা করতে পারেন। অর্থের ঘর শুভ। কাজে কিছু পরিবর্তনের কথা ভাবতে পারেন। ব্যবসায় জটিলতা কাটবে। চিন্তা ও কাজে গতিশীলতা আনতে হবে। নিজের ওপর আস্থা রাখুন।

বৃশ্চিক
মানসিকভাবে কিছুটা চাপ অনুভব করলেও সময় ভালো কাটবে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। কাউকে এমন প্রতিশ্রুতি দেবেন না, যা পরে রক্ষা করতে পারবেন না। বাড়ির সবার অসুবিধার কথা শুনুন।