ঢাকারবিবার, ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

আনন্দ শোভাযাত্রায় সাভার সরকারি কলেজ ছাত্রলীগের অংশগ্রহণ

সাভার করেসপন্ডেন্ট
জানুয়ারি ৭, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

গত ৪ঠা জানুয়ারি ইতিহাস, ঐতিহ্য, সংগ্ৰাম ও সাফল্যের ৭৫তম বছরে পা দিয়েছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।যানজট ও জনভোগান্তিকে আমলে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর দুই দিন পর শোভাযাত্রা কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ছাত্রলীগ আজ শুক্রবার (৬ই জানুয়ারি)।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করু


উক্ত শোভাযাত্রার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন বাংলাদেশ আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এমপি। আনন্দ শোভাযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে ঢাকা কেন্দ্রিক সকল ইউনিট কে উপস্থিত থাকার নির্দেশনা দিয়েছিল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্বঘোষিত নির্দেশনা অনুযায়ী শোভাযাত্রায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংগ্ৰামী সভাপতি সাইদুল ইসলাম ও বিপ্লবী সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি ছিল দেখার মতো। এসময় উপস্থিত ছিল ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের হাইলাইটস ইউনিটখ্যাত সাভার সরকারি কলেজ ছাত্রলীগ।

সাভার সরকারি কলেজ ছাত্রলীগের সংগ্ৰামী সভাপতি আসাদুজ্জামান জীবন ও বিপ্লবী সাধারণ সম্পাদক সাঈফ আহমেদ নাসিম’সহ আরো উপস্থিত ছিলেন সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সহ সম্পাদক শাওন মাহমুদ রিয়াদ, সাবেক সহ সম্পাদক সিয়াম আহমেদ, সাবেক সহ সম্পাদক নাঈম আহমেদ, তরুণ উদীয়মান ছাত্রনেতা মোহাম্মদ ফাহিম খান, রিয়াদ হোসেন সহ আরো অনেকেই।

নেতাকর্মীদের মিছিল,স্লোগান ও বর্ণিল আয়োজনের মাধ্যমেই শেষ হয় আনন্দ শোভাযাত্রা।