ঢাকারবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টিকিটের জন্য হাহাকার আর্জেন্টাইন ভক্তদের

স্পোর্টস ডেস্ক
মার্চ ১৭, ২০২৩ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বকাপ ট্রফি তোলার পর আর্জেন্টিনা প্রথমবার মাঠে নামছে আগামী ২৩ মার্চ। দেশের সবচেয়ে বড় স্টেডিয়াম বুয়েন্স আয়ার্সের মনুমেন্টালে তারা মুখোমুখি হবে পানামার বিপক্ষে। ম্যাচটা প্রীতি, কিন্তু ট্রফি জয়ের পর লিওনেল মেসিদের প্রথম ম্যাচ মাঠে বসে দেখার চাহিদা আকাশচুম্বী। এমনকি টিকিটের দাম চড়া হলেও তা বিক্রি হয়ে গেছে নিমিষেই।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করু


দেশে মুদ্রাস্ফীতি ক্রমবর্ধমান। এই পরিস্থিতিও আর্জেন্টাইন ভক্তদের দমাতে পারেনি। ১৫ লাখ মানুষ চড়া দামের টিকিট কিনতে অনলাইনে হুমড়ি খেয়ে পড়েছিল। রয়টার্স এক প্রতিবেদনে এই খবর জানায়।

কিন্তু ৮৩ হাজার দর্শক ধারণক্ষমতার স্টেডিয়ামে তো এত দর্শককে জায়গা দেওয়া অসম্ভব। টিকিটের দাম ১২ হাজার থেকে ৪৯ হাজার পেসো। তারপরও চাহিদা ছিল ব্যাপক।

এমনকি স্থানীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমও মেসিদের খেলা কাভার করতে অধীর অপেক্ষায়। আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন প্রেসিডেন্ট ক্লাউদিও তাপিয়া বলেছেন, গণমাধ্যমের চাহিদা ইতিহাস গড়েছে। ১ লাখ ৩১ হাজার অ্যাক্রিডিটেশনের অনুরোধ এসেছিল।

তাপিয়া টুইটারে বলেছেন, ‘আমরা যদি তাদের সবার ইচ্ছা পূরণ করতে পারতাম! কিন্তু সেটা করতে হলে শুধু সাংবাদিকদের জন্যই দুটি রিভার (মনুমেন্টাল) স্টেডিয়াম লাগবে। আর্জেন্টিনার জন্য এমন পাগলামি অবিশ্বাস্য।’

গত নভেম্বরে কাতারে ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে হারানোর পর এটাই আর্জেন্টিনার প্রথম ম্যাচ। এর পাঁচ দিন পর ৩০ হাজার আসনের সান্তিয়াগো দেল এস্তেরোতে কুরাকাওয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা।