ঢাকাবৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত পদ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৬, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ) আগামী এক বছরের জন্য ২০২৩-২০২৪ কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। এতে সভাপতি পদে গাজী আক্তার এবং সাধারণ সম্পাদক পদে নাসিরউদ্দিন ফুরকান নির্বাচিত হয়েছেন।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করু


বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর তোপখানা রোডের এক হোটেলে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই কমিটির সিনিয়র সহসভাপতি সবুজ বাংলাদেশের জুয়েল রানা, সহসভাপতি যুগান্তরের সামসুল হাবিব এবং সময় এক্সপ্রেসের আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক যায়যায়দিনের মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমার বার্তার মোস্তাফিজুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক অগ্রণী বার্তার মুশফিকুর রহমান রুবেল কোষাধ্যক্ষ আমার বার্তার আনন্দ কুমার শীল , দপ্তর সম্পাদক আমার জন্মভূমির জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনবাণীর ইমরান হোসেন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক বাণিজ্য প্রতিদিনের সাইমউল্লাহ সবুজ এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমার বার্তার বখতিয়ার উদ্দিন জন নির্বাচন হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির পাঁচ সদস্য হলেন আমার বার্তার দাউদ হাওলাদার নাইম, বাংলা লাইভের আকাশ হোসেন, স্বদেশ বার্তার মাহাবুব আলম, ঢাকা এক্সপ্রেসের আল আমিন এবং প্রথম নিউজ’র ইমদাদুল হক।

উল্লেখ্য, বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ) চলতি বছরের ১৪ জানুয়ারি আত্মপ্রকাশ করে। এরই ধারাবাহিকতায় সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে।