ঢাকাবুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রিয়াদে প্রবাসী সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

শিহাব শাহিন, সৌদি করেসপন্ডেন্ট
এপ্রিল ৩, ২০২৩ ১০:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র মাহে রমাজান এবং সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের কমিটি পুনঃর্গঠন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

রোববার (২ এপ্রিল) রাজধানী রিয়াদের অভিজাত ফুড হাউজ রেস্টুরেন্ট অ্যান্ড লাউঞ্জে এ আয়োজন করে প্রবাসী সাংবাদিক ফোরাম।

প্রবাসী সাংবাদিক ফোরামের পুনঃর্গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও সময় টিভির রিয়াদ প্রতিনিধি আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি ও আরটিভির সৌদি আরব ব্যুরো চিফ মোহাম্মদ আবুল বশির।

এসময় উপস্থিত সাংবাদিকরা সৌদি আরবে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করা, প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর জন্য অনুপ্রাণিত করাসহ বাংলাদেশের বিরুদ্ধে দেশি-বিদেশি যেকোন ধরনের অপপ্রচার ও গুজব সংবাদ বন্ধে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভাবে অগ্রণী ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া সৌদি আরবে বসবাসরত প্রবাসী বাংলাদেশী কমিউনিটির প্রয়োজনে যেকোন বিষয়ে পাশে থাকবেন বলে জানান সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, প্রবাসী সাংবাদিক ফোরামের সংগঠনের সাধারণ সম্পাদক ও আরটিভির রিয়াদ প্রতিনিধি সোহরাব হোসেন লিটন, সহসভাপতি ও যমুনা টিভির প্রতিনিধি সেলিম উদ্দিন দীদার, সহসাধারণ সম্পাদক ও বাংলা টিভি রিয়াদ প্রতিনিধি আবুল কালাম আযাদ, প্রচার সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোরের রিয়াদ প্রতিনিধি রুস্তম খাঁন, দপ্তর সম্পাদক ও সৌদিটিভির মোশন ডিজাইনার এনায়েত উল্লাহ্, অর্থ সম্পাদক ও পল্লী টিভির প্রতিনিধি শাজাহান সোহাগ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছেন ‘বাংলালাইভ২৪.কম’ এর শিহাব শাহিন, ক্রীড়া ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আল আমিন, যোগাযোগ ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিলসহ সংগঠনের নেতারা ।

শেষে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সদস্য বাংলা টিভির দাম্মাম প্রতিনিধি গোলাম কিবরিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।