ঢাকাবুধবার, ২৪শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ

রিয়াদে সাংবাদিকদের ‍নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী আলী হোসাইনের ইফতার

শিহাব শাহিন, সৌদি করেসপন্ডেন্ট
এপ্রিল ১১, ২০২৩ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রবাসী সাংবাদিক ফোরামের পুনঃর্গঠিত কমিটির সাংবাদিকদের নিয়ে বিশিষ্ট ব্যাবসায়ী আলী হোসাইনের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত ।

রবিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় সৌদির রাজধানী রিয়াদের আকটি অভিজাত ফুড হাউজের লাউঞ্জে প্রবাসী সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও সময় টিভির সৌদি আরব ব্যুরোচীফ আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও আর টিভি সৌদি আরব ব্যুরোচীফ আবুল বশীর।

এসময় উপস্থিত নেতৃবৃন্দরা সৌদি আরবে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জল করা, প্রবাসীদের বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর জন্য অনুপ্রাণিত করাসহ বাংলাদেশের বিরুদ্ধে দেশি-বিদেশি যেকোন ধরনের অপপ্রচার ও গুজব সংবাদ বন্ধের বিষয়ে আলোচনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সৌদি আরবে কুমিল্লা জেলা প্রবাসী সোসাইটি সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও শিল্পপতি আলী আকবর, প্রবাসী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও আরটিভির রিয়াদ প্রতিনিধি সোহরাব হোসেন লিটন, সহ-সভাপতি ও যমুনা টিভির প্রতিনিধি সেলিম উদ্দিন দীদার, সহ-সাধারণ সম্পাদক ও বাংলা টিভি রিয়াদ প্রতিনিধি আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও নিউজ টুয়েন্টিফোর রিয়াদ প্রতিনিধি রুস্তম খাঁন, দপ্তর সম্পাদক ও সৌদি টিভির মোশন ডিজাইনার এনায়েত উল্লাহ্, অর্থ সম্পাদক ও পল্লী টিভির প্রতিনিধি শাজাহান সোহাগ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ‘বাংলালাইভ২৪.কম’ এর শিহাব শাহিন, ক্রীড়া ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আল আমিন সহ, সাংবাদিক ফোরামের পরিবারের সদস্য বৃন্দ ।

শেষে প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি আবুল বশীর পুনঃর্গঠিত কমিটির সম্মানে উক্ত অনুষ্ঠান আয়োজন করার জন্য বিশিষ্ট ব্যাবসায়ী আলি হোসাইনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশিষ্ট ব্যাবসায়ী আলীও আগামীতে প্রবাসী সাংবাদিক ফোরামের যে কোন বিষয়ে সার্বিক সহযোগীতা করার ইচ্ছা পোষণ করেন।