ঢাকামঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাভারে প্লাস্টিক কারখানায় আগুন

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৭, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সাভারের ভাকুর্তায় একটি প্লাস্টিক বোতলের গোডাউনে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে সাভার ও মোহাম্মদপুরের ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


বাংলালাইভের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করু


শুক্রবার (১৭ মার্চ) দুপুর ১টার দিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের লুটেরচর এলাকার ওই গোডাউনে আগুন লাগে। প্রাথমিকভাবে গোডাউনের নাম না থাকায় এ সম্পর্কে কোন তথ্য দিতে পারেনি ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস জানায়, ওই এলাকায় একটি বাউন্ডারি দিয়ে পুরাতন প্লাস্টিকের বোতল সংরক্ষণ করে সেগুলো প্রক্রিয়া করা হতো। আজ দুপুর ১টা ২০ মিনিটে খবর পেয়ে সাভার ট্যানারি ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। আগুনের তীব্রতা বেশি হওয়ায় মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের আরও ৩টি ইউনিটসহ কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। মোট ৭ ইউনিটের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সাভার ট্যানারি ফায়ার স্টেশনের টিম লিডার মো. মনোয়ার হোসেন ঢাকা পোস্টকে বলেন, প্রায় দেড় ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রাথমিকভাবে গোডাউনের কোনো তথ্য, আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি সম্পর্কে জানা যায়নি। এ ব্যাপারে পরবর্তী সময়ে জানানো হবে।