ঢাকামঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাভারে ব্যবসায়ীকে অপহরণ, কথিত আ.লীগ নেতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট
নভেম্বর ৭, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক ব্যবসায়ীসহ দুইজনকে মারধর ও এক জনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে রাজু আহমেদ নামে এক কথিত আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন। এর আগে সোমবার ভোরে আশুলিয়ার গৌরীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রাজু আহমেদ (৪২) আশুলিয়ার গৌরীপুর এলাকার শহিদুল ইসলামরে ছেলে। তিনি নিজেকে কখনও শিল্পপতি কখনও আওয়ামী লীগের অঙ্গসংগঠন শ্রমিকলীগ নেতা, কখনও স্বেচ্ছাসেবক লীগ নেতা, কখনও আ.লীগ নেতা হিসাবে নিজেকে দাবি করেন। এর আগেও রতন নামের একজনকে তুলে নিয়ে নির্যাতন করার অভিযোগ রয়েছে ওই রাজু আহমেদের বিরুদ্ধে।

ভুক্তভোগীরা হলেন- আশুলিয়ার চাঁনগাও এলাকার আসাদ ও ফরিদপুরের ঝিলটলি এলাকার বাসিন্দা তুষার। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এদের মধ্যে আসাদকে তুলে নিয়ে যায় রাজু আহমেদ ও তার সহযোগীরা। এসময় ভুক্তভোগীদের একটি গাড়ি ভাঙচুর করে রাজুর নিজস্ব ক্যাডার বাহিনী।

পুলিশ জানায়, সোমবার রাতে জমি সংক্রান্ত বিরোধের জেরে আসাদ নামের এক যুবককে তুলে নিয়ে ব্যাপক মারধর করে রাজু বাহিনী। এসময় তাদের একটি মাইক্রোবাসে ভাঙচুর চালানো হয়। এসময় ব্যবসায়ীক সংক্রান্ত কাজে ফরিদপুর থেকে আসাদের কাছে আসা তুষার নামের এক জনকেও মারধর করে তারা। পরে তারা থানায় বিষয়টি জানালে ভোর রাতে রাজুকে গ্রেফতার করা হয়।

হামলার শিকার তুষার জানায়, সোমবার রাত ৯টার দিকে আশুলিয়ার বাসাইদ বাজার এলাকায় আসাদের সাথে দেখা করতে যান তিনি। তিনি ব্যবসায়িক সম্পর্কের জেরে ফরিদপুর থেকে আসাদের সাথে ওই এলাকায় দেখা করতে আসেন। এসময় রাজু তার সহযোগীদের নিয়ে হঠাৎ তাদের ওপর হামলা চালায়। তুষার বলেন, এসময় আমাদের একটি মাইক্রোবাস ভাঙচুর করে আতঙ্ক সৃষ্টি করে। পরে আসাদকে তুলে নিয়ে যায়।

আশুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, জমি সংক্রান্ত ঘটনার জেরে এক যুবককে মারধর করে তুলে নেওয়ার অভিযোগে রাজু আহমেদকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।