ঢাকাবৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে আবারও ঢাকা ফেরত ৪ জন করোনায় শনাক্ত

বাংলালাইভ ডেস্ক
মে ২৩, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আসিফ জামান, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম

ঠাকুরগাঁওয়ে আজকে আবারও ৩ উপজেলাতে ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে দু্ইজনের বাসা পীরগঞ্জ উপজেলায় এবং হরিপুর ও রাণীশংকৈল উপজেলায় আক্রান্ত হয়েছেন একজন করে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫১ জনে। আক্রান্ত ৪ জনের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন মহিলা, তারা সকলে কর্মসুত্রে গাজিপুর অবস্থান করতেন।

শুক্রবার (২১ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন, ঠাকুরগাঁও জেলা সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার।তিনি বলেন, জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ৪ জন (পীরগঞ্জ-২জন, রাণীশংকৈল-১জন এবং হরিপুর-১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।

পূর্বের রিপোর্টসহ এপর্যন্ত ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৫১ জন, যাদের মধ্যে ২৩ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

তিনি জানান, পীরগঞ্জ উপজেলায় আক্রান্ত দুজনের একজন নারী ও একজন পুরুষ। পুরুষের বয়স ২৮ বছর, তার বাড়ী পীরগঞ্জের চন্ডিপুর গ্রামে, নারীর বয়সও ২৮ বছর, তার বাড়ী পীরগঞ্জের কোষারাণীগঞ্জ ইউনিয়নের নাকাটি গ্রামে। তারা দুজনেই গাজিপুর থেকে নিজ বাসায় আসে। এছাড়া হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ২৬ বছর বয়সী এক যুবক।

তার বাড়ী জীবনপুর আমবাড়ী গ্রামে। তিনি গাজিপুরে গার্মেন্টস এ চাকুরী করতেন। আর রাণীশংকৈলে আক্রান্ত হয়েছেন ২২ বছর বয়সী এক গৃহবধূ। তার বাড়ী উপজেলার নন্দুয়ার ইউনিয়নের মুনিশগাঁও গ্রামে।

তিনি গাজিপুরে তার গার্মেন্টস কর্মী স্বামীর সাথে থাকতেন। উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (২১ মে)  সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৪ জন শনাক্ত হয়।