ঢাকাশুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকার বিরোধিতা করলে কপালে শনি আছে

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২১ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

তলাবিহীন ঝুড়ির উপাধি পাওয়া বাংলাদেশ আজ উন্নতশীল দেশের কাতারে উল্লেখ করে আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, বিদেশি অর্থায়ন ছাড়াই স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ, কক্সবাজারে বিমানবন্দর, দোহাজারী থেকে ঘুমধুম পর্যন্ত রেললাইন স্থাপন ছাড়াও সারাদেশে দৃশ্যমান উন্নয়ন-অগ্রগতির বদৌলতে আজ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আর এসব অর্জনের পেছনে শুধুই অবদান এক জনের। তিনি হচ্ছেন জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে চকরিয়া বিজয় মঞ্চ চত্বরে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্যে আমিনুল ইসলাম আমিন এসব কথা বলেন।

তিনি বলেন, দেশবাসীকে ভালোবাসেন বলেই জননেত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে কাজ করছেন। বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড় করাতে পরিকল্পিত কর্মকাণ্ডে এগিয়ে যাচ্ছেন। তার এসব অর্জন অবশ্যই জনগণের কাছে তুলে ধরতে হবে।

আমিনুল ইসলাম বলেন, সরকারের উন্নয়ন সাফল্যের সূত্রধরে আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য চকরিয়া পৌরসভা নিবার্চনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলমগীর চৌধুরীকে বিজয়ী করার জন্য নেতাকর্মীদের কাজ করতে হবে।

তিনি বলেন, চকরিয়া পৌর নিবার্চনে মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী সরাসারি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী। দল যাছাই-বাছাই করে একজন পরিচ্ছন্ন মানুষ হিসেবে তাকে মনোনয়ন দিয়েছে। আর নৌকা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক। কাজেই আওয়ামী লীগের রাজনীতি করলে নৌকার জন্য কাজ করতে হবে। শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের বার্তা তুলে ধরে বলেন, আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নিবার্চনে যারা নৌকার বিরোধিতা করছেন, বা করবেন, প্রমাণিত হলে তাদের কপালে শনির দশা আছে। অতীতে বিদ্রোহীদের ক্ষমা করা হলেও ভবিষ্যতে দল কাউকে ছাড় দেবেনা। তাতে হারাতে হবে সব ধরনের পদ-পদবি। তাই আসুন সবাই নৌকার পক্ষে কাজ করি।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নালের সঞ্চালনায় কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা। বিশেষ অতিথির বক্তব্য দেন- কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, বর্তমান সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক বদিউল আলম বদি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সদস্য জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল করিম সাঈদী ও কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।