ঢাকাবুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মাইলফলকের চেয়ে দলের জয় গুরুত্বপূর্ণ: রোহিত

স্পোর্টস ডেস্ক । বাংলালাইভ২৪.কম
অক্টোবর ২, ২০২০ ৬:৪৮ অপরাহ্ণ
Link Copied!


মাইলফলকের চেয়ে তার কাছে দলের জয়ই বড় বলে জানিয়েছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ৫০০০ রানের মাইলফলকে নাম লেখানো মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। রোহিত শর্মার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি এবং চেন্নাই সুপার কিংসের হার্ডহিটার ব্যাটসম্যান সুরেশ রায়না এই মাইলফলক গড়েছেন। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৪৫ বলে ৭০ রানের ঝড়ো ইনিংস খেলে রোহিত এ মাইলফলক স্পর্শ করেন।

এই ম্যাচে তার দল মুম্বাই জয় পেয়েছে ৪৮ রানের বড় ব্যবধানে। পাঞ্জাবের বিপক্ষে ভালো শুরু না পেলেও যেভাবে তার দল ঘুরে দাঁড়িয়েছে তার প্রশংসা করেছেন রোহিত।

তিনি বলেন, ‘৫০০০ রানের মাইলফলক অর্জন দারুণ ভালো লাগার। তবে এটা নিয়ে বেশি ভাবছি না। দলের জয়ই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এটা দারুণ জয়। আমরা খুব একটা ভালো শুরু করিনি। কিন্তু আমরা জানি পাঞ্জাবের বোলিং আক্রমণ কেমন। আমরা এটা কাজে লাগাতে চেয়েছিলাম।’

ম্যাচ শেষে পোলার্ড এবং হার্দিক পান্ডিয়াকে প্রশংসায় ভাসিয়েছেন রোহিত। তিনি বলেন, ‘হার্দিক এবং পোলার্ড বলে শেষের দিকে রান এয়েছে। এটা তারা অনেকবারই করেছে। তাদের ফর্মে ফেরা দারুণ বিষয়।

পঞ্চম উইকেটে কাইরন পোলার্ড এবং হার্দিক পান্ডিয়ার ৬৭ রানের অবিচ্ছিন্ন জুটিতে মুম্বাই লড়াইয়ের বড় পুঁজি পায়। পোলার্ড ২০ বলে ৪৭ এবং হার্দিক ১১ বলে ৩০ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।