খুব শিগগির ৪টি ছবি নিয়ে আসছেন ডিপজল

  •   
  •   
দিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

বাংলা চলচ্চিত্রের সবচেয়ে ভয়ংকর খল অভিনেতার নাম মনোয়ার হোসেন ডিপজল। তবে তিনি তার কেরিয়ারের শুরুর দিকের সেই ভয়ংকর রূপ অনেক আগেই মুছে ফেলেছেন। গত কয়েক বছর তাকে রুপালি পর্দায় দেখা গেছে আদর্শ স্বামী, দায়িত্ববান বড় ভাই, প্রিয় চাচ্চু ও রসের দুলাভাই হিসেবে। অর্থাৎ ভিলেন থেকে এখন নায়ক বনে গেছেন এক সময়ের ভয়ংকর চেহারার ডিপজল।

অভিনয়ের পাশাপাশি বহু আগে থেকে ছবি প্রযোজনাও করেন বাংলা চলচ্চিত্রের শক্তিমান এই অভিনেতা। নিজের অভিনীত ‘ভয়ংকর বিষু’, ‘কে আমার বাবা’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘কঠিন সীমার’, ‘বস্তির রানী সুরিয়া’, ‘ভাইয়ের শত্রু ভাই’, ‘কোটি টাকার কাবিন’সহ ১৫টিরও বেশি ছবি তিনি প্রযোজনা করেছেন। ডিপজলের প্রযোজনায় প্রস্তুত হয়ে আছে ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ এবং ‘এক কোটি টাকা’ ছবি তিনটি। শিগগিরই ছবিগুলো মুক্তি পাবে।

নতুন খবর হচ্ছে, খুব শিগগির আরও চারটি ছবি নিয়ে আসছেন অভিনেতা ও প্রযোজক ডিপজল। প্রযোজনার পাশাপাশি এই ছবিগুলোতে তিনি অভিনয়ও করবেন। সম্প্রতি ডিপজলই গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন। চারটি ছবির মধ্যে একটি পরিচালনা করবেন শাহিন সুমন। বাকি তিনটির পরিচালকদের নাম সেপ্টেম্বর মাসের শুরুতে প্রকাশ করা হবে বলে জানান ডিপজল।

দেশে বর্তমানে ছবি নির্মাণ কম হচ্ছে। তাই ভারত থেকে আমদানি করা ছবি সিনেমা হলগুলোতে চালানো হচ্ছে। ডিপজল এই কাজের বিপক্ষে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি চাই না দেশের সিনেমা হলগুলোতে আমদানি করা ছবি চলুক। কিন্তু হলগুলোতে তো দেশি ছবির সংকট। তাই আমদানি করে ছবি চালাচ্ছেন হল মালিকরা। এই পরিস্থিতে নিজের দিক থেকে যতটা চেষ্টা করার দরকার করছি।’

ব্যবসায়ী ও রাজনীতিবিদ ডিপজল ১৯৮৯ সালে ‘ঢাকার পাহাড়’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে আসেন। তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান প্রয়াত নায়ক মান্না অভিনীত ছবিগুলোতে অভিনয় করে। একসময় ভিলেন ডিপজল ও নায়ক মান্নার জুটি ছিল সুপারডুপার হিট। এক ছবিতে মান্না ও ডিপজল মানেই ছিল অন্যরকম উত্তেজনা, ভরপুর অ্যাকশন। মান্নার মৃত্যুর পর ডিপজলও তার ভিলেনের খোলস ছেড়ে বেরিয়ে আসেন ধীরে ধীরে।

Leave a Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap