ক্যামেরার সামনেই অন্তরঙ্গ সিদ্ধার্থ-রেশমি, ফের বিতর্কে বিগ বস

  •   
  •   
বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম 

ফের বিতর্ক শুরু হল বিগ বস ১৩ নিয়ে। জনপ্রিয় এই রিয়েলিটি শো-এর সম্প্রচার চলাকালীনই নাকি অভিনেতা সিদ্ধার্থ শুক্লা অবাঞ্ছিতভাবে স্পর্শ করেছেন রেশমি দেশাইকে। সম্প্রতি রেশমি নিজেই এমন অভিযোগ করেন।

তিনি অভিযোগ করেন, সিদ্ধার্থ শুক্লা নাকি তাকে স্পর্শ করেছেন বসের ঘরে। শোয়ের সম্প্রচার চলাকালীনই সহ-অভিনেতার বিরুদ্ধে জোরদার অভিযোগে সরব হন অভিনেত্রী। রেশমি যখন এই ধরনের অভিযোগ করছেন, তখন সিদ্ধার্থ এবং তার একটি পুরনো ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি খুলেই বলা যাক তাহলে।

‘দিল সে দিল তক’ নামে একটি মেগা ধারাবাহিকের একটি ক্লিপিংস সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে কখনও রেশমি দেশাইয়ের কপালে আবার কখনও চোখে চুম্বন করতে দেখা যায় সিদ্ধার্থকে। ধারাবাহিকের স্বার্থেই ওই চুম্বন দৃশ্যে অভিনয় করেন রেশমি এবং সিদ্ধার্থ। কিন্তু টেলিভিশনের ওই জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে অভিযোগের পরপরই সিদ্ধার্থ এবং রেশমির ওই অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি বিগ বস ১৩-এর সম্প্রচার যাতে বন্ধ করে দেওয়া হয়, তার স্বপক্ষে জোরদার দাবি জানানো হয় একটি রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে। সালমান খানের শো-তে সম্প্রচারের মাঝে পুরুষ-নারীকে বিছানা ভাগ করে ঘুমাতে দেখা যাচ্ছে, যা ভারতীয় সংস্কৃতিকে কুরুচিকর একটি দৃশ্য। যা দেশের মানুষের কাছে ভুল বার্তা পৌঁছে দিচ্ছে। এই অভিযোগ করেই কেন্দ্রের তথ্য এবং সম্প্রচার মন্ত্রণালয়ের দ্বারস্থ হয় একটি সংগঠন। পাশাপাশি সমাজের স্বার্থে যাতে এই শো সম্প্রচার বন্ধ করে দেওয়া হয়, এমন দাবিও করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap