ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রমী জন্মদিন পালন করলেন সেচ্ছাসেবকলীগ নেতা ‘সুনাম’

  •   
  •   
আসিফ জামান, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম’র (৪৭) তম জন্মদিন উপলক্ষ্যে ব্যতিক্রমী আয়োজন করেছেন তৃণমূল সেচ্ছাসেবক’লীগ কর্মী।

তিনি তার নিজ উদ্যোগে ঠাকুরগাঁও জেলার রোড রেল স্টেশন এর পাশে পথচারীদের মাঝে ও বিভিন্ন এতিমখানায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

তিনি,বাংলাদেশ ছাত্রলীগের ঠাকুরগাঁও জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী সেচ্ছাসেবক’লীগের সাবেক প্রতিষ্ঠাতে ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক।

বর্তমান সেচ্ছাসেবকব’লীগের, তৃনমূল সহ ঠাকুরগাঁও জেলার সেচ্ছাসেবক লীগের আওয়ামী পরিবারের পরিচ্ছন্ন রাজনীতি বিদ।শেষে মসজিদ প্রাঙ্গনে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। দোয়া মাহফিলে দেশ, জাতি, জননেত্রী শেখ হাসিনা ও কামরুজ্জামান সুনামের দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

উক্ত দোয়া মাহফিল ও সুবিধা বঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা, উপজেলা ও ইউনিয়ন সেচ্ছাসেবক’লীগের সকল নেতা কর্মীরা।

জন্মদিনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো, দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপু,ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মুস্তাফিজুর রহমান রিপন, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক,সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু প্রমুখ।

Share via
Copy link
Powered by Social Snap