রাইসা ক্লিনিকের বিরুদ্ধে কুচক্রী মহলের ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

  •   
  •   
এম.পলাশ শরীফ, বাগেরহাট করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম

বাগেরহাটের মোরেলগঞ্জে পৌর সদরের রাইসা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের সুনাম ক্ষুন্নকারী একটি চক্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পরিচালক মশিউর রহমান মুকুল।

সোমবার দুপুরে মোরেলগঞ্জ প্রেস ক্লাব এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনের তিনি জানান, স্বাস্থ্য সেবা আরো তরান্বিত করার লক্ষ্যে ও মানব সেবার ব্রত নিয়ে এক যুগ ধরে মোরেলগঞ্জ পৌর সদরে রাইসা ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার সুনামের সাথে পরিচালনা করে আসছেন।

ক্লিনিক পরিচালনায় সরকারের যথাযথ নিয়ম-নীতি মেনে হাজার হাজার রোগীর সেবা প্রদান করে আসছেন। কিন্তু কিছু স্বার্থন্বেষী ও পরশ্রীকাতর কুচক্রীমহল মহল তার এ ক্লিনিকের স্বাস্থ্য সেবা বন্ধ ও সুনাম নষ্ট করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

যারই অংশ হিসেবে গত ১৪ অক্টোবর কুচক্রী মহলটি একজন কথিত রোগীর আত্মীয় পরিচয়ে জনৈক আল আমিন ক্লিনিকের ভাবমূর্তি ক্ষুন্ন করতে অনাকাঙ্খিতভাবে পরিচালক মশিউর রহমান মুকুলের সাথে অসৌজন্য মূলক আচরণ করে।

যা তার ক্লিনিকের সিসি ক্যামেরায় সংরক্ষিত রয়েছে। এতেই স্বার্থান্বেষী মহলটি ক্ষান্ত হয়নি। তারা ঐ আল আমিনকে দিয়ে ক্লিনিক তথা তার বিরুদ্ধে মারপিট করার মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগে সাজিয়ে মোরেলগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছে।

তিনি তার বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের তীব্র নিন্দার পাশপাশি সরকারের স্বাস্থ্য সেবা নিশ্চিত ও ক্লিনিকের কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

Share via
Copy link
Powered by Social Snap