ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

ইমরান কাদির হলেন জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট

বাংলালাইভ ডেস্ক
নভেম্বর ২৭, ২০১৯ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা উত্তরের নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইমরান কাদির। সম্প্রতি রাজধানীর সিক্স সিজন হোটেলে ‘জেসিআই ঢাকা নর্থ’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২০ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়। ইমরান কাদির ২০২০ সালের জন্য এর সভাপতি হিসেবে নির্বাচিত হন।

অনুষ্ঠানে বক্তব্যে ইমরান কাদির বলেন, ‘আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি। নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা এবং সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর কাজ করবো।’

ইমরান পেশায় একজন গণমাধ্যমকর্মী। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্টআপ প্রকল্পের সঙ্গে যুক্ত। এছাড়াও তিনি গ্লোবাল ইয়্যুথ পার্লামেন্ট নামে একটি আন্তর্জাতিক এনজিও’র গ্লোবাল অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন, যার প্রধান কার্যালয় নেপালের কাঠমান্ডুতে।

বার্ষিক সাধারণ সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার এবং আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন এবং মোহাম্মদ আনসিুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হন।