নারীরা পুরুষের চাইতে অনেক বেশি শক্তিশালী, মির্জা আজম এমপি

  •   
  •   
মেহেদী হাসান, জামালপুর করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম

নারীরা পুরুষের চাইতে অনেক বেশি শক্তিশালী।মাননীয় প্রধানমন্ত্রী একজন নারী।নারী জাগরণের জন্য, নারী ক্ষমতায়নের জন্য তিনি নারীদের পাশে আছেন। তিনিই নারীদের ঘর থেকে বের করে এনেছেন। নারীদের নেত্রীত্বে এগিয়ে যেতে সহযোগিতা করছেন ।প্রত্যেকটি চাকরী ক্ষেত্রে ৩০ ভাগ নারী নিশ্চিত করেছেন। শেখ হাসিনা বিশ্বের সাহসী একজন নারী। তিনি প্রমাণ করেছেন নারীরাও সাহসী।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২ কোটি শিক্ষার্থীদের মায়েদের কাছে মোবাইলে উপবৃত্তি পাঠাচ্ছে। সন্ত্রাস, মাদক ও দুর্নীতিবাজদের ঘৃণা করবে। নিজেদের লেখাপড়ার মাধ্যমে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে ।

তিনি আজ রবিবার (১৭ নভেম্বর) দুপুরে মেলান্দহের জাহানারা লতিফ মহিলা কলেজের রজতজয়ন্তী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি এসব কথা বলেন।

জাহানারার লতিফ মহিলা কলেজের গভর্নিং বডির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সৈয়দ সামসুদ্দীন আহমেদ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. কামাল উদ্দীন আহমদ, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মাদ বাকী বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান , জেলা আওয়ামীলীগের সদস্য হাজী দিদার পাশা।

রজতজয়ন্তী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সূজা, সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব এস এম আব্দুল মান্নান, বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. এ এইচ এম মাহবুবুর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হেলাল, শেখ কামাল কলেজের অধ্যক্ষ শফিউল আলম স্বপন, আব্দুল জলিল কারিগরি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ্ব আবু সাঈদ সাদা, প্রবীণ আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রুস্তম আলী ঠিকাদার প্রমূখ।

Share via
Copy link
Powered by Social Snap