সবাই আমাকে তাদের ভালোলাগার কথা জানাচ্ছে

  •   
  •   
বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সালহা খানম নাদিয়া। সমানতালে অভিনয় করছেন খণ্ড ও ধারাবাহিকে। কিংবদন্তি রুনা লায়লার গানে মডেল হয়ে এখন প্রশংসায় ভাসছেন। তার সঙ্গে কথা বলেছেন মাসিদ রণ।

রুনা লায়লার গানের মডেল

গত ১৭ নভেম্বর ছিল আমাদের সবার প্রিয় কিংবদন্তি শিল্পী রুনা লায়লার জন্মদিন। বিশেষ এই দিনেই ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পায় তার গাওয়া ও সুর করা নতুন গান ‘ফেরাতে পারিনি’র মিউজিক ভিডিও। প্রেক্ষাগৃহের ব্যানারে এটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। গানটির প্রকাশের পর থেকেই ফোন আর এসএমএসে এত প্রশংসাবার্তা পাচ্ছি তা বলে বোঝাতে পারব না।

ভক্ত থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী, শিল্পী, নির্মাতা, সাংবাদিক সবাই আমাকে তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। এটা তো গেল গানটি প্রকাশের পরের ঘটনা। আর এর আগের ঘটনা আরও আলাদা। যখন শুনলাম আমি রুনা লায়লার গানের মডেল হব, তখন কেন যেন নিজের কানকেই বিশস্বাস হচ্ছিল না।

আমি তার কত বড় ভক্ত তা ভাষায় প্রকাশ করতে পারব না। ছোটবেলায় বাবা-মা আমাকে তার গান শুনিয়ে ঘুম পাড়াতেন। সেই শিল্পীর গানে নিজেকে দেখব কোনো দিন কল্পনাও করিনি। কারণ, বেশ কয়েক বছর তিনি নতুন গান খুব একটা করেননি। কিন্তু আমি সৌভাগ্যবান যে, তার সুর ও গায়কির সঙ্গে আমাকে দেখতে পাচ্ছি। তিনি এই পরিণত বয়সে যেভাবে সেমি ক্ল্যাসিক্যাল ধাঁচের গানটি গেয়েছেন, তা অনবদ্য। সেই একই সুর, গায়কি আর একই মূর্ছনায় সবাইকে আরও একবার ভাসাচ্ছেন তিনি।

আরও মিউজিক ভিডিও…

কিছুদিন আগে প্রকাশ হয়েছে আমার আর ইরফান সাজ্জাদের অভিনীত একটি মিউজিক ভিডিও। ‘প্রথম প্রেমের অনুভূতি’ শিরোনামের এ গানটি গেয়েছেন সালমান। নতুন হলেও তার অসাধারণ গায়কি। কিছুটা বলিউডের আরিজিৎ সিংয়ের ধাঁচ আছে। আমার খুব পছন্দ হয়েছে তার গান। তাই সে যখন আমাকে আরও দুটি মিউজিক ভিডিওতে কাজের প্রস্তাব দেয়, আমি একবাক্যে রাজি হয়ে গেছি। সামনেই সিকিম যাব শ্যুটিং করতে।

চ্যালেঞ্জিং দুই চরিত্র…

সম্প্রতি শ্রাবণী ফেরদৌসীর একটি নাটক করেছি। আমার বিপরীতে আছেন আরজে লাবিব। এখানে আমার চরিত্রটি খুবই চ্যালেঞ্জিং। মেয়েটি মা হারা, বাবার কাছে মানুষ। একপর্যায়ে সে নেশা, মাদকসহ নানা খারাপ কাজে জড়িয়ে যায়। সেখান থেকে ফিরে আসার গল্প এটি। এক কথায় জীবনের জয়গান শোনানো হবে।

নাটকের নামটি হয়তো পরিবর্তন হবে, তাই এখনই বলতে পারছি না। এ ছাড়া আগামী ২৪ ও ২৫ নভেম্বর শ্যুটিং করব একটি নাটকে। ইরফান সাজ্জাদের বিপরীতে এই নাটকটিতে আমি বিস্তর বাচ্চাদের শিক্ষিকা। আশা করি কাজ দুটি সবার ভালো লাগবে।

অর্ধডজন ধারাবাহিকে…

এখন ছয়টি ধারাবাহিকে কাজ করছি। আরটিভিতে প্রচার হচ্ছে ‘চিটিং মাস্টার’, এনটিভিতে ‘শহরালী’। আরটিভিতে শুরু হবে ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’ ও ‘টুইন ভিলেজ’। দেশটিভিতে প্রচার হবে ‘ফ্যামিলি ফ্যান্টাসি’।

Share via
Copy link
Powered by Social Snap