1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:০৯ অপরাহ্ন

বনি-শ্রাবন্তীর ‘বিয়ে বিয়ে খেলা’

বাংলা লাইভ টুয়েন্টিফোর ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

বলিউড, টলিউড, ঢালিউড সব ইন্ডাস্ট্রিতেই বহুবার কম বয়সী নায়কের সঙ্গে অপেক্ষাকৃত বেশি বয়সী নায়িকাদের জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে। সেই ধারাবাহিকতায় এবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন টলিউডের দুই সময়ের দুই তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্ত।

৩২ বছর বয়সী নায়িকা শ্রাবন্তীর চেয়ে বনি চার বছরের ছোট। অভিনয় জগতে তো বনির চেয়ে শ্রাবন্তী আরও সিনিয়র। ১৯৯৭ সালে প্রসেনজিৎ ও শতাব্দি অভিনীত ‘মায়ার বাঁধন’ ছবিতে অভিষেক হয়েছিল ১০ বছর বয়সী শ্রাবন্তীর। নায়িকা চরিত্রে অভিনয় করেন ২০০৩ সালে জিতের বিপরীতে ‘চ্যাম্পিয়ন’ ছবিতে।

অন্যদিকে ২০১৪ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ দিয়ে টলিউডে অভিষেক হয় বনির। দুই সময়ের এই দুই তারকাই এবার প্রথমবারের মতো জুটি বাঁধছেন বড় পর্দায়। ছবির নাম ‘বিয়ে বিয়ে খেলা’। এটি পরিচালনা করবেন রাজা চন্দ। পারিবারিক গল্পের উপর তৈরি হয়েছে এর চিত্রনাট্য।

পাঁচ বছরের কেরিয়ারে প্রেমিকা কৌশানি মুখার্জির সঙ্গে জুটি বেঁধে বেশি কাজ করেছেন বনি সেনগুপ্ত। কৌশানি একবার একটি সাক্ষাৎকারে বলেছিলেন, বনিকে নিয়ে তিনি খুবই পজেসিভ এবং পর্দায় একমাত্র বনির সঙ্গেই তার জুটি সবচেয়ে ভালো জমে।

তবে এবার জুটি পরিবর্তন হচ্ছে। নায়িকা হিসেবে নিজের চেয়ে বয়সে বড় শ্রাবন্তীকে পাচ্ছেন বনি। চলতি মাসেই শুরু হবে তাদের ‘বিয়ে বিয়ে খেলা’র শুটিং। কাজেই নতুন বছরে নতুন জুটির জন্য দিন গুনতে শুরু করেছে টলিউড।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1