নালিতাবাড়ীতে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন

  •   
  •   
হারুন অর রশিদ দুদু, শেরপুর করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম

শেরপুরের নালিতাবাড়ীতে ৯ ডিসেম্বর জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস। ‘আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ’ এই স্লোগানকে সামনে রেখে এ বছর নালিতাবাড়ীতে নানা আয়োজনে দিবসটি উদ্যাপিত হয়েছে।

দিবস উদযাপনের অংশ হিসেবে আজ ৯ ডিসেম্বর সোমবার উপজেলা প্রশাসন, সচেতন নাগরিক কমিটি (সনাক) এবং দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) ও কারিতাস সিড্স-এস,এফ কর্মসূচীর নালিতাবাড়ীর যৌথ উদ্যোগে উপজেলা পরিষদের সামনে থেকে এক দুর্নীতিবিরোধী র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

এরপর সেখানে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: আরিফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম, দুপ্রকের সভাপতি এম এ হাকাম হীরা, সনাক সদস্য জোবায়দা খাতুন, প্রেস ক্লাব, নালিতাবাড়ীর সাধারণ সম্পাদক বিপ্লব কেটু, দুপ্রকের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান সোহেল, টিআইবির এরিয়া ম্যানেজার এস. এম. আতিকুর রহমান সুমন প্রমুখ।

এ দিবস উদ্যাপনের র‌্যালীতে কারিতাস সিড্স কর্মসূচীর খলিশাকুড়া ও আন্ধারুপাড়া আত্মনির্ভরশীল দলের (এস,আর ,জি) সদস্যরা একাত্মতা প্রকাশ করেন।

Share via
Copy link
Powered by Social Snap