1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
বছরের শেষে এসে সুখবর দিলেন নাসিরের ‘এক্স গার্লফ্রেন্ড’
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

বছরের শেষে এসে সুখবর দিলেন নাসিরের ‘এক্স গার্লফ্রেন্ড’

বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

বসন্ত বিকেল সিনেমায় নাম লিখিয়ে চলচ্চিত্রে পা রাখেন ক’দিন আগে। এখন কাজ শুরুর পালা। সেই অপেক্ষায়ই আছেন নাসিরের সাবেক প্রেমিকা খ্যাত হুমায়রা সুবাহ। সম্প্রতি তারই আভাস মিলল ফেসবুকের স্ট্যাটাস থেকেও। যেখানে তিনি লিখেছেন, ‘কালকে (মঙ্গলবার) থেকে শুরু হবে আমার ধৈর্য ধরার দিন। অনেক ধৈর্য ধরতে হবে। আমার অনেক শক্ত থাকতে হবে সব বিষয়ে। সবাই দোয়া করবেন আমার জন্য।’

যতদূর জানা গেল, ১০ ডিসেম্বর থেকে শুরু হবে নির্মাতা রফিক শিকদারের বসন্ত বিকেল সিনেমার শুটিং। প্রথমে পাবনার বিভিন্ন লোকেশনে ছবির কাজ শুরু হবে। আর সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বসন্তে মুক্তি পাবে ছবিটি।

উল্লেখ্য, সুবাহ-নাসিরের বিচ্ছেদ হয়েছে অনেক দিন হলো। যদিও এ নিয়ে খুব একটা কথা বলেননি ক্রিকেটার নাসির হোসেন। তবে সুবাহ বেশ কিছুদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিলেন সক্রিয়।

ওই পাঠ চুকিয়ে দু’জনের পথ এখন যেন পুরোই ভিন্ন। সিনেমা নিয়ে ব্যস্ত সুবাহ। আর নাসির জাতীয় দলের বাহিরে থাকলেও ব্যাট-বল ছাড়েননি। সেই সাথে অবশ্য নতুন প্রেমেও মজেছেন তিনি! তবে এবার কোনো নারী নয়, গাড়ির প্রেমে। প্রায় কোটি টাকা দিয়ে কিনেছেন বিএমডব্লিউ। তা নিয়ে দিব্যি সময় কাটছে নাসিরের।

বিএমডব্লিউ চড়ে মিরপুরের অনুশীলনেও আসেন নাসির। মাঝে মধ্যে বন্ধুনের নিয়ে যান বেড়াতে। সেই সাথে ঘরোয়া টুর্নামেন্টগুলোতে নিয়মিত পারফর্ম করছেন। খুঁজছেন আবারও জাতীয় দলে ফেরার রাস্তাও।

নাসির হোসেন আর হুমায়রা সুবাদ। এই দুই নামের মধ্যে লুকিয়ে আছে কত কথা। মাঝে ক্রিকেটপাড়ায় এ নিয়ে কম আলোচনা হয়নি। বেশ ছুটিয়ে প্রেম ছিল তাদের। ফোনালাপ, ভিডিও কিংবা রেকর্ড, স্থিরচিত্র সবই তো দেখা শেষ।

নাসির-সুবাহর শুরুটাও হয়েছিল সিনেমার ধাঁচে। সেখান থেকে মন দেওয়া-নেওয়া। ঘর বাঁধার স্বপ্ন দেখা। একটা সময় সেই ঘর ভেঙে যাওয়া। দুই জনের ছাড়াছাড়ি হওয়া। সব কিছুই হয়তো সিংহভাগ পাঠকের মাথায় আছে।

তবে সুবাহর সিনেমায় আসা নিয়ে সম্প্রতি তুমুল সমালোচনা। যদিও তিনি নিজ মুখেই বলেছেন ছোটবেলা থেকে বড় পর্দায় কাজ করার স্বপ্ন দেখতেন। সেই সুযোগ এতদিন পর পেয়ে লুফে নিয়েছেন। সাদরে গ্রহণ করেছেন প্রিয় অঙনকে। এখন দেখার অপেক্ষা এই অঙনে তিনি কতটা আলো ছড়াতে পারেন।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1