1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
২০২৪ পর্যন্ত লিভারপুলে ক্লপ
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

২০২৪ পর্যন্ত লিভারপুলে ক্লপ

বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
স্পোর্টস ডেস্ক । বাংলালাইভ২৪.কম

লিভারপুলে কোচ হিসেবে দায়িত্ব পালনের মেয়াদটা আরও দীর্ঘ করতে যাচ্ছেন ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে চার বছরের নতুন চুক্তি করেছেন এই জার্মান কোচ। চুক্তি অনুযায়ী ক্লাবটিতে থাকবেন ২০২৪ সাল পর্যন্ত।

২০১৫ সালের অক্টোবরে লিভারপুলের কোচ হয়ে আসেন ক্লপ। পরের বছরের জুলাইয়ে ছয় বছরের নতুন চুক্তি করেন। এর মেয়াদ শেষ না হতেই ক্লাবটির সঙ্গে ফের চুক্তির মেয়াদ বাড়ালেন তিনি।

ক্লপের অধীনে গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগ জিতে লিভারপুল। আর পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে থেকে শেষ করে ইংলিশ প্রিমিয়ার লিগ। চলতি মৌসুমেও সাফল্যের পথ ধরে হাঁটছে ক্লাবটি।

আট পয়েন্টের ব্যবধানে ইংলিশ লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা। বড় অঘটনে না পড়লে ১৯৯০ সালের পর প্রথমবারের মতো ইংলিশ ফুটবলের সর্বোচ্চ লিগের শিরোপা ঘরে তুলবে তারা। এছাড়া দাপটের সঙ্গে চ্যাম্পিয়নস লিগের নক-আউট পর্বও নিশ্চিত করেছে লিভারপুল।

নতুন চুক্তি করা নিয়ে লিভারপুলের ওয়েবসাইটকে ক্লপ বলেন, “ক্লাবটি এতটাই ভালো অবস্থায় আছে যে, আমি ছেড়ে যাওয়ার চিন্তা করতে পারলাম না।”

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1