ঢাকামঙ্গলবার, ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভালোবাসার মাঝ পথে ইরফান-সারিকার তুমুল ঝগড়া

বাংলালাইভ ডেস্ক
জানুয়ারি ২১, ২০২০ ১:০৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

প্রেম বা মোহ, এমন একটা অনুভূতি যা কখন, কীভাবে জীবনে আসে তা কেউ জানে না। যার জীবনে প্রেম আসে সে খুব ভালো বোঝে প্রেমের মর্ম। সম্প্রতি প্রেম এসেছিলো ইরফান সাজ্জাদ ও সারিকার জীবনে। কখনো প্রকৃতির ভিড়ে, কখনো জিমে সব খানে এক সঙ্গে দেখা মেলে তাদের।

সত্যিকারের ভালোবাসার ছোঁয়া কি সহজে সবাই পায়? অহংকার, জেদ মাঝে মধ্যে সব উল্টে পাল্টে দেয়। তেমননি প্রেমের মাঝ পথেই তুমুল ঝগড়া লেগে যায় ইরফান-সারিকার। তারপর কী হয়? দেখা যাবে ‘এন আফেয়ার’ নামের একটি নাটকে।

নাটকটি রচনা করেছেন জাফরীন সাদিয়া। ভালোবাসা দিবসকে সামনে রেখে নাটকটি নির্মাণ করেছেন হাসান রেজাউল। জাফরীন ষ্টুডিও প্রযোজনা সংস্থার অধীনে নাটকটি প্রযোজনা করেছেন মিশকাত আনজুুম চৌধুরী ও জাফরীন সাদিয়া।

নাটকটি নিয়ে হাসান রেজাউল বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষ্যে একটা রোমান্টিক গল্পের নাটক নির্মাণ করলাম। ভালোবাসার আনন্দ বেদনা, দ্বন্দ্ব এসব ফুটে উঠবে এই নাটকে। আশা করি সবার ভালো লাগবে।

নাটকটিতে প্রধান দুইটি চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সারিকা। এতে আরও অভিনয় করেছেন মাহাদী হাসান পিয়াল, পাপিয়া, সোহানী প্রমুখ। নাটকের সংগীত আয়োজন করেছেন পিরান খান ও ইশতিয়াক হোসাইন।

নির্মাতা জানালেন, আসছে ভালোবাসা দিবসে কোনো একটি টিভি চ্যানেল ও জাফরীন ষ্টুডিও ইউটিউবে চ্যানেল এ নাটকটি প্রচারিত হবে।

এর আগে সৈয়দ শামসুল হকের ‘একদিন অরণ্যে’ গল্প অবলম্বনে ‘মাউথ অর্গান’, প্রখ্যাত উপন্যাসিক জহির রায়হানের ‘শেষ বিকেলের মেয়ে’ উপন্যাস থেকে টেলিফিল্ম নির্মাণ করেছেন হাসান রেজাউল। এছাড়া সাহিত্যনির্ভর বেশ কিছু নাটক নির্মাণ করেছেন তিনি। এই নির্মাতার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘চুমকী’, ‘বিপরীত তমসায়’, ‘ল্যাবরেটরি’, ‘আদর্শ লিপি’ ‘নীল রংধনু’, ‘এখন তুমি কেমন আছো’, ‘প্রেম তুমি আমি’, ‘জলছবি’ প্রভৃতি।