1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
ইন্সট্রগ্রামে প্রতি পোস্টের জন্য ৫ লাখ টাকা পান ঋতাভরী
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:০২ অপরাহ্ন

ইন্সট্রগ্রামে প্রতি পোস্টের জন্য ৫ লাখ টাকা পান ঋতাভরী

বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

ঋতাভরী চক্রবর্তী। কলকাতার সিনেমার পাশাপাশি কাজ করেছেন বলিউডের সিনেমাতেও। নিজের সৌন্দর্য্য আর অভিনয় দিয়েই দর্শকদের মন কেড়েছেন এই অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিটি।

ঋতাভরী চক্রবর্তী জানান, বাইরের চাকচিক্য না থাকলেও যে একটি সাধারণ মেয়ে অনন্যা হতে পারে, সেটা এই ছবিতে দেখা যাবে। ছবিতে আমার চরিত্রের নাম শবরী, সংস্কৃত বিষয়ের প্রফেসর। তার বিয়ে হয় যৌথ পরিবারে।

মফস্বল শহরে বড় হলেও নিজের যুক্তিবাদী মনের সঙ্গে কখনও আপস করে না সে। আর প্রমীলা বাহিনীকে সঙ্গে নিয়ে শবরীর একটি গোপন পেশাও রয়েছে, যা এই ছবির ‘সারপ্রাইজ়’।

এদিকে অনুরাগ ক্যাশাপের সঙ্গে ঋতাভরীর বেশ ভালো সম্পর্ক। তবে চারিদিকে গুঞ্জন উঠে যে তারা প্রেম করছেন। নায়িকার ভাষ্য, এটুকুই বলব, বয়ফ্রেন্ড না বাট এ কে ইজ ওয়ান অফ মাই ক্লোজেস্ট ফ্রেন্ডস। ইন ফ্যাক্ট, সেটাও ঠিক নয় বোধহয়।

এ কে ইজ ফ্যামিলি। সেটা আজ থেকে নয়। বহুদিন ধরে আমি, আমার মা, আমার বোন ওকে চিনি। উই নো হিম ফর আ লং টাইম। তাই এসব গসিপ কী রিউমার নিয়ে আমরা কেউই ভাবি না।

এদিকে কলকাতার এক গণমাধ্যমের সাক্ষতকারে এই নায়িকা জানিয়েছেন যে ইন্সট্রগ্রামে পোস্ট করে তিনি লাখ টাকা পান। এই বিষয়ে তিনি বলেন, আমি সোশ্যাল মিডিয়াকে খুব সিরিয়াসলি নিই।

ন্যাশনাল কী ইন্টারন্যাশনাল ব্র্যান্ডের যা কনট্র্যাক্ট থাকে তাতে হয়তো তিনটে পোস্ট করলে পাঁচ লাখ টাকা রেমুনারেশন হয়। তবে টপ সেলেব্রিটিদের ক্ষেত্রে একটা ইনস্টাগ্রাম পোস্ট করলে পঞ্চাশ লাখও দিচ্ছে ব্র্যান্ডগুলো।

আটপৌরে বাঙালি গার্হস্থ্যের গল্পে ছবিটি প্রযোজনা করছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনা প্রতিষ্ঠান উইন্ডোজ। ছবিটি পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়।

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী। তার বিপরীতে অভিনয় করেছেন সোহম মজুমদার। আদ্যোপান্ত আটপৌরে এক বাঙালি গৃহিনীর চরিত্রে রয়েছেন। যার নাম শবরী। আগামী নারী দিবস উপলক্ষে ৬ মার্চ মুক্তি পাবে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমাটি।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1