1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
মহামারীতে কুবি ছাত্রলীগ নেতা পলাশের ব্যতিক্রমী সব উদ্যোগ
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:০৪ অপরাহ্ন

মহামারীতে কুবি ছাত্রলীগ নেতা পলাশের ব্যতিক্রমী সব উদ্যোগ

বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ১১ মে, ২০২০

মাহমুদুল হাসান, কুবি করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং কাজী নজরুল ইসলাম হলের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান পলাশ দেশের করোনা মহামারী কালীনসময়ে ব্যক্তি উদ্যোগে দেশের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন।

পলাশ প্রথমে নিজে ব্যক্তিগতভাবে ৫ টি পরিবারকে উপহার সামগ্রী প্রদান করে। পরবর্তীতে নিজে এবং সমাজের বিত্তবানদের সহায়তায় আরও ৩৫ টি পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করে।

উপজেলার বিভিন্ন বাজার, মসজিদ এবং হাইওয়ের যানবাহনে জীবাণুনাশক ছিটিয়ে দেয়া, রিকশা-অটো চালক এবং অসহায়দের মধ্যে মাস্ক বিতরণ, দরিদ্র কৃষকের জমির ধান কেটে ঘরে পৌঁছে দেয়া সহ বিভিন্ন সহযোগীতা করে থাকে।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা নাজমুল হাসান পলাশ বলেন “‘স্রষ্টা তাকেই পছন্দ করেন যে সৃষ্টির সেবা করে। দূর্যোগে মানুষের পাশে থেকে মানুষকে সাহায্য করতে পারাটা অনেক বেশি আনন্দের। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগ এর ইতিবাচকতার ধারা বজায় রাখতে এই কাজে আরও বেশি উদ্বুদ্ধ হই এবং ভবিষ্যতেও এই ধরনের কাজ অব্যহত থাকবে ইনশাআল্লাহ।”

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1