শাকিবের রাজত্বেও করোনার হানা

  •   
  •   
বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

অভিনয় ক্যারিয়ারে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান এক যুগেরও অধিক সময় ধরে টানা রাজত্ব করে আসছেন। সিনেমায় আসলেন আর জয় করলেন এমন ক্যারিয়ার নয় তার। ১৯৯৯ সাল থেকে ক্যারিয়ারে প্রথম ১০ বছর অনেক পরিশ্রম করেছেন শাকিব খান।

এরপর শুধু সফল সিনেমার সংখ্যা বেড়েই চলেছে তার। এক যুগেরও অধিক সময় ধরে তাকে আর পেছনে ফেলতে পারেনি কেউ। সারা বছরের সেরা ব্যবসা সফল ছবির তালিকায় অধিকাংশ ছবিই থাকে শাকিব খান অভিনীত। প্রায় ঈদেই মুক্তি পেয়েছে শাকিব অভিনীত একাধিক সিনেমা। এই দীর্ঘ নিয়মের ব্যতিক্রম ঘটিয়ে দিলো করোনা ভাইরাস।

করোনাভাইরাসের কারণে থেমে আছে পুরো দেশ। বাংলাদেশের ইতিহাসে প্রথমবারের মতো ঈদুল ফিতরে বন্ধ থাকছে সব সিনেমা হল। তাই ঈদের বড় পর্দায় দেখা যাবে না শাকিব খানকে। এভাবেই এবার শাকিবের রাজত্বেও হানা দিয়েছে করোনাভাইরাস।

ঈদে মুক্তি পাওয়ার কথা ছিলো শাকিব খানের ‘বিদ্রোহী’ সিনেমাটি। এরপর ঈদের চমক হিসাবে ‘নবাব এলএলবি’ শিরোনামের একটি সিনেমার ঘোষণা দেন তিনি। মুক্তির জন্য ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা থাকলেও দেশের করোনা পরিস্থিতির কারণে আটকে যায় ছবিটির কাজ। তাই বড় পর্দায় এবার ঈদে থাকছে না শাকিবের রাজত্ব।

বলা যেতে পারে শাকিব ভক্তদের দুধের স্বাদ ঘোলে মিটাতে হবে এই বছর। ঈদের ৭ দিন জুড়েই ছোট পর্দায় দেখানো হবে শাকিব অভিনীত পুরোনো সিনেমা।

শাকিবের সিনেমা ছাড়াও ঈদে মুক্তির মিছিলে ছিলো দুইজন জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও সিয়াম আহমেদের সিনেমা। ‘মিশন এক্সট্রিম’ ও ‘শান’ সিনেমাও আটকে গেল করোনার জন্য।

জানা গেছে, বর্তমানে গুলশান ২ নাম্বারের বাসায় ব্যায়াম করে আর সিনেমা দেখে সময় কাটাচ্ছেন শাকিব খান। তিনি জানিয়েছেন, এবার ঈদে নতুন সিনেমা মুক্তি না পেলেও টিভিতে অনেকগুলো পুরাতন সিনেমা মুক্তি পাচ্ছে। এসব সিনেমার সঙ্গেই কাটবে এবারের ঈদ।

Share via
Copy link
Powered by Social Snap