ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গার্লফ্রেন্ড রিয়াই সুশান্তকে আত্মহত্যার পথে ঠেলে দিয়েছেন?

বাংলালাইভ ডেস্ক
জুন ১৬, ২০২০ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ালেও বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের জীবনের শেষ বসন্ত ছিল বেঙ্গালুরুতে বেড়ে ওঠা বাঙালি মেয়ে রিয়া চক্রবর্তী।

তাকে নিয়েই জীবনের বাকিটা পথ চলতে চেয়েছিলেন ‍সুশান্ত। এজন্য চলতি বছর এনগেজমেন্ট সেরে ফেলেন দুজন। নভেম্বর বিয়ের দিনক্ষণও ঠিক হয়েছিল। কিন্তু হঠাৎ করেই সবকিছু উলটপালট হয়ে গেল।

গত রোববার মুম্বাইয়ে বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন ‘সরফরাজ’।

বাড়িতে অ্যান্টি ডিপ্রেশন ওষুধ ও প্রেসক্রিপশন পাওয়া গেলেও মেলেনি কোনো সুইসাইড নোট।

ফলে সুশান্তের আত্মহত্যার রহস্য এখনও অস্পষ্ট। তবে তার মৃত্যুকে ঘিরে বারবার উঠে আসছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম।

সুশান্তের পরিবার ও ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, চলতি বছর তাদের এনগেজমেন্ট হয়েছিল। নভেম্বের বিয়ের কথা ছিল। কিন্তু দিন দশেক আগেই রিয়া সম্পর্ক ছিন্ন করেন।

ফলে বিয়ের আগে হঠাৎ করে রিয়ার সম্পর্কছেদের কারণেই সুশান্ত আত্মহত্যা করেছেন কিনা সেই প্রশ্নই এখন জোরাল হচ্ছে। এছাড়া সুশান্তের মৃত্যুর পর রিয়ার মোবাইল ফোন বন্ধ রাখা ও মিডিয়াকে এড়িয়ে চলা নিয়ে সন্দেহ আরও দানা বেঁধেছে।

তবে কী কারণে সম্পর্ক ছিন্ন করেছিলেন সে বিষয়ে রিয়ার কোনো বক্তব্য না পাওয়া যায়নি।

একটি সূত্রে জানা গেছে, ভাট পরিবারের সঙ্গে রিয়া খুবই ঘনিষ্ঠ। মহেশের কাছে সুশান্তকে নিয়ে তার দুশ্চিন্তা ব্যক্ত করেছিলেন রিয়া।

অবসাদগ্রস্ত সুশান্ত হ্যালুসিনেট করতেন, নানা রকম শব্দ শুনতেন… এই সবে নাকি ঘাবড়ে গিয়েছিলেন রিয়া। সুশান্তের আচরণ নাকি পারভিন বাবির মতো হয়ে যাচ্ছিল। শেষের দিকে ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন সুশান্ত। যার জেরে সমস্যা বাড়তে থাকে বলে অনুমান। এসব কারণেই রিয়া সম্পর্ক ভেঙেছেন বলে মনে করা হচ্ছে।

তবে সম্পর্ক ছিন্নের পরও দুজনে কথা বলেছেন। মৃত্যুর দিনেও সুশান্ত রিয়াকে ফোন করেছিলেন বলে শোনা যাচ্ছে। কিন্তু সুশান্তের আত্মহত্যার খবর পেয়েও কেন নীরব ছিলেন রিয়া সেই প্রশ্নও ঘুরপাক খাচ্ছে।

যদিও মৃত্যুর একদিন পর সাদা পোশাক পরে শেষ বারের মতো সুশান্তকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রিয়া।

শোনা যাচ্ছে, সুশান্তের মৃত্যুকে ঘিরে রিয়ার বয়ান রেকর্ড করবে মুম্বই পুলিশ। এর পরেই হয়তো জট খুলতে পারে রহস্যের।