1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
আরও ১ সপ্তাহ অমিতাভ ও অভিষেককে থাকতে হবে হাসপাতালে
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৪০ অপরাহ্ন

আরও ১ সপ্তাহ অমিতাভ ও অভিষেককে থাকতে হবে হাসপাতালে

বাংলা লাইভ টুয়েন্টিফোর ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম

শনিবার রাতে বেশ অপ্রত্যাশিতভাবেই আসে খবরটা যে, করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন এবং তাঁর একমাত্র ছেলে অভিষেক। গোটা দেশবাসীর হৃদকম্পন বাড়িয়ে টুইটারে জানান দিয়েছিলেন খোদ বিগ বি! অতঃপর মন খারাপ হয়ে যায় আপামর বচ্চন অনুরাগীদের। শনিবার সন্ধেবেলাই হাসপাতালে ভরতি হয়েছেন বিগ বি ও জুনিয়র বচ্চন। করোনার কোনওরকম উপসর্গ নেই তাঁদের।

বিশেষ চিকিৎসারও প্রয়োজন হচ্ছে না বলে জানিয়েছে নানাবতী হাসপাতাল। গতকালই হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিলেন, বাবা এবং ছেলে, দুই বচ্চনের শারীরিক অবস্থাই আপাতত স্থিতিশীল। তাহলে কবে ছাড়া পাচ্ছেন অমিতাভ-অভিষেক? মঙ্গলবার জানা গেল নানাবতী হাসপাতালের তরফে।

ঘনিষ্ঠ সূত্রের খবর, চিকিৎসায় ভাল সাড়া দিলেও অমিতাভকে আরও এক সপ্তাহ থাকতে হবে হাসপাতালে। কারণ, করোনা ছাড়াও বিগ বি’র একাধিক শারীরিক সমস্যা রয়েছে। উপরন্তু বার্ধক্যজনিত সমস্যা তো আছেই। ঐশ্বর্যা ও আরাধ্যা যেখানে কোভিড পজিটিভ হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে রয়েছেন, সেখানে অমিতাভকে নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে চায়নি বচ্চন পরিবার। শনিবার রিপোর্ট পজিটিভ আসার পরই তড়িঘড়ি ভরতি করে দেওয়া হয় নানাবতী হাসপাতালে। তাই আপাতত চিকিৎসকদের পর্যবে¶ণেই থাকছেন অমিতাভ বচ্চন। অভিষেকও অবশ্য একই হাসপাতালে রয়েছেন বাবার সঙ্গে। তাঁর শারীরিক অবস্থাও স্থিতিশীল বলে জানা গিয়েছে।

দেশের বিভিন্ন প্রান্তে যেখানে বচ্চনের আরোগ্য কামনায় হোম-যজ্ঞ চলছে, অনুরাগীদের অনেকেই করজোড়ে ঈশ্বরের কাছে মানত করে বসেছেন যে, তাঁদের প্রিয় বচ্চন সাহেব যেন সুস্থ হয়ে তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন, ১৩০ কোটির দেশের সেই প্রার্থনা হয়তো বিফলে যাবে না! এমনটাই মনে করছেন বিগ বি-ঘনিষ্ঠরা।

প্রসঙ্গত, হাসপাতাল থেকেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন অমিতাভ এবং অভিষেক। অনুরাগীদের আরোগ্য কামনা বার্তায় তাঁরা যে অভিভূত সেকথাও জানিয়েছেন সোমবার রাতে টুইট করে।

বাংলালাইভ / আই

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1