1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
টিনা রাসেলের ঈদ উপহার
শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

টিনা রাসেলের ঈদ উপহার

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

প্রকাশ হলো কণ্ঠশিল্পী টিনা রাসেলের নতুন গানের ভিডিও। ক্লাসিক্যাল ঘরানার বিশেষ এই গানটির নাম ‘সজনী বিনা’।

গানটি প্রকাশ হয়েছে শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। সেলিম রেজার কথা ও সুরে এ গানের সংগীতায়োজন করেছেন শান সায়েক। আর দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ হয়েছে জুটি প্রোডাকশনের ব্যানারে। এতে মডেল হয়েছেন টিনা রাসেল নিজেই।

গানটির সঙ্গে জড়িয়ে রয়েছে টিনা রাসেলের বিশ্ববিদ্যালয় জীবনের স্মৃতি। তিনি বলেন, ‘শ্রোতাদের জন্য গানটি একদমই নতুন, তবে আমার কাছে বেশ পুরনো ও আবেগের একটি বিষয়। আমি যখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তখন এই গানটির কথা ও সুর পাই। গানটি তখন আমাকে দেন অসম্ভব গুণী গানের মানুষ সেলিম রেজা। ক্যাম্পাসে থাকতেই খুব ইচ্ছে ছিলো গানটি রেকর্ড করার। অবশেষে সেই ইচ্ছেটা পূর্ণ হলো।

প্রিয় শিল্পী শান সায়েক দারুণ সংগীতায়োজন করেছেন। লকডাউনে থেকেও জুটি প্রোডাকশন ভালো একটি ভিডিও নির্মাণ করেছে। আশা করছি সবার ভালো লাগবে।’

ঞরহধ

এদিকে গানটির সংগীতায়োজক শান সায়েক বললেন, ‘টিনা খুব সুন্দর গেয়েছে গানটি। সেমি ক্লাসিক্যাল গানের প্রতি আমি বরাবরই দুর্বল। তাই গানটির সংগীতায়োজন করতে খুব ভালো লেগেছে। টিনার সঙ্গে আরও কিছু কাজ করবো বলে মনস্থির করলাম।’

প্রসঙ্গত, ২০১৪ সালে প্রকাশ হয় টিনার প্রথম একক অ্যালবাম ‘আজ কি বৃষ্টি হবে?’। এই শিল্পীর জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‌‘তুমি কাছে থেকেও’, ‘তোমার প্রিয় কে’, ‘আজ কি বৃষ্টি হবে?’, ‌‘খোলা আকাশ’ প্রভৃতি।

সজনী বিনা গানটি শুনতে ক্লিক করুন :

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1