1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
ঠাকুরগাঁওয়ে একদিনের সর্বোচ্চ রেকর্ড ২৮ জন করোনায় আক্রান্ত
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩০ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে একদিনের সর্বোচ্চ রেকর্ড ২৮ জন করোনায় আক্রান্ত

মো. আসিফ জামান, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

ঠাকুরগাঁওয়ে কোনোমতেই কমছে না করোনার প্রকোপ। আজও ঠাকুরগাঁওয়ের সদর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীসহ ২৮ করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ২০ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬ জন, রাণীশংকৈল উপজেলায় ১ জন ও পীরগঞ্জ উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৪৬৫ জনে। আক্রান্তদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২৭৬ জন ও মৃত্যুবরণ করেছেন ৮ জন।

ঠাকুরগাঁও সদর উপজেলা নতুন করে করোনায় আক্রান্ত ২০ জনের মধ্যে সালামন্দর ইউনিয়নের মাদ্রাসাপাড়াতেই আক্রান্ত হয়েছেন নারী ও শিশু সহ ৮ জন। এছাড়াও ঠাকুরগাঁও সদর হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, সিভিল সার্জন কার্যালয়ের স্টাফ, ব্যাংক কর্মকর্তা ও জেলা প্রশাসক কার্যালয়ের স্টাফ সহ আক্রান্ত হয়েছেন ১২ জন।

বালিয়াডাঙ্গী উপজেলার ৬ জনের মধ্যে দূওদূস ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ২ জন, ধনীবস্তিতে আক্রান্ত হয়েছেন ২ জন, পাড়িয়া ইউনিয়নে আক্রান্ত হয়েছেন ১ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩০ বছর বয়সী এক নারী করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে জেলার পীরগঞ্জ উপজেলার জগথাতে আক্রান্ত হয়েছেন ৪৫ বছর বয়সী এক পুরুষ ও রাণীশংকৈল উপজেলা হয়েছেন ৪৪ বছর বয়সী এক পুরুষ। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত ১১ টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সন্দেহ ভাজন ২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানান।

ঠাকুরগাঁও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: সুব্রত বলেন, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হতে প্রাপ্ত সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ২৮ জন (সদর উপজেলায় ২০ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ৬ জন, রাণীশংকৈল উপজেলায় ১ জন ও পীরগঞ্জ উপজেলায় ১ জন) করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় এ নিয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দাড়াল ৪৬৫ জনে। যাদের মধ্যে ২৭৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।

এছাড়াও প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে তিনি ঠাকুরগাঁও বাসিকে সরকারি নির্দেশাবলীসহ সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর। গত (৫ আগস্ট) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ৯ জন শনাক্ত হয়।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1