1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
মোড়েলগঞ্জে মাদ্রাসার নির্মাণ কাজে বাঁধা, পিলার ভেঙ্গে ফেলার অভিযোগ
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৬ অপরাহ্ন

মোড়েলগঞ্জে মাদ্রাসার নির্মাণ কাজে বাঁধা, পিলার ভেঙ্গে ফেলার অভিযোগ

এম.পলাশ শরীফ, বাগেরহাট করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

বাগেরহাটের মোড়েলগঞ্জে জি.বি. আমেনা খাতুন বালিকা দাখিল মাদ্রাসার নির্মাণাধীন নতুন ভবনের কাজে বাঁধা ও পিলার ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবিতে মাদরাসা পরিচালনা পরিষদের সদস্যরা আজ মঙ্গলবার জরুরি সভায় বসেছেন। একই সাথে থানায়ও অভিযোগ দায়ের করা হয়েছে।

সরেজমিনে ও প্রাপ্ত অভিযোগে জানা গেছে, সোমবার বিকেলে হোগলাবুনিয়া ইউনিয়নের গোদাড়া এলাকায় জি. বি. আমেনা খাতুন বালিকা দাখিল মাদ্রাসার শ্রেনীকক্ষের পূন: নির্মাণ কাজে বাঁধা সৃষ্টি ও নির্মাণাধীন ভবনের পিলার ভেঙ্গে ফেলেন পার্শ্ববর্তী ওয়ালিউর রহমান অলিদ ও তার সহযোগীরা।

পূর্ব শত্রুতার জের ধরে অলিদ, ফারুক হোসেনসহ ৪/৫ জন প্রতিষ্ঠানে এ হামলা ও ভাংচুর চালায় বলে অভিযোগে বলা হয়েছে। এ ঘটনার পরপরই মাদ্রাসা ম্যানেজিং কমিটির সদস্যরা আজ মঙ্গলবার সকালে জরুরি সভা করেছেন। সভায় ঘটনার সাথে সংশ্লিষ্টদের বিচারের দাবি জানানো হয় প্রশাসনের কাছে। এ বিষয়ে মাদ্রাসা সুপার মাওলানা মো. ইব্রাহিম খান বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত ওয়ালিউর রহমান অলিদ বলেন, মাদ্রাসা কর্তৃপক্ষ জোরপূর্বক তাদের পৈত্রিক জমিতে অবৈধভাবে পাকা ভবন নির্মানের কাজ শুরু করেছে। ওই কাজে বাঁধা দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানে হামলা করা হয়নি।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1