1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
জীবন বাজি রেখে হাঙরকে ঘুষি মেরে স্ত্রীকে বাঁচালেন স্বামী
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১২:৩৩ পূর্বাহ্ন

জীবন বাজি রেখে হাঙরকে ঘুষি মেরে স্ত্রীকে বাঁচালেন স্বামী

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ১৭ আগস্ট, ২০২০

সিনেমার পর্দায় নায়িকাকে বাঁচাতে অসম্ভবকে সম্ভব করেন নায়করা। কিন্তু বাস্তবজীবনে অস্ট্রেলিয়ার এক যুকক তা-ই করলেন। জীবন বাজি রেখে একটি হাঙরকে ক্রমাগত ঘুষি মেরে স্ত্রীকে বাঁচিয়েছেন তিনি।

শনিবার সকালে অস্ট্রেলিয়ার সিডনি লাগোয়া ম্যাকোয়্যার বন্দরে ঘটনাটি ঘটেছে স্থানীয় সময় ।
আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বন্দরের কাছে যখন মার্ক র‌্যাপ্লে এবং তার স্ত্রী সি-সার্ফিং করছিলেন, তখন আচমকা একটি হাঙর মার্কের স্ত্রীর ডান পায়ে প্রথমে একবার কামড় দেয়। তিনি যন্ত্রণায় চিৎকার দিলে ফের তার পা কামড়ে ধরে হাঙরটি।

পরে ঘটনা বুঝতে পেরেই মার্ক নিজের প্রাণের তোয়াক্কা না করে স্ত্রীকে বাঁচাতে প্রায় ১০ ফুট লম্বা ওই হাঙরটিকে ক্রমাগত ঘুষি মারতে থাকেন। অবশেষে রণে ভঙ্গ দিয়ে পালিয়ে যায় হাঙরটি। তারপর রক্তাক্ত স্ত্রীকে তীরে নিয়ে আসেন মার্ক। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর খবর দেওয়া হয় পুলিশে। পরে জখম তরুণীকে এয়ারলিফ্ট করে সিডনির হাসপাতালে ভর্তি করে পুলিশ। তার ডান পায়ে অস্ত্রোপচার হয়েছে।

ঘটনা জানাজানি হতেই এলাকায় নায়কের সম্মান পাচ্ছেন মার্ক। যদিও তিনি নিজে বলেছেন, অন্য যেকোনো স্বামীর মতোই স্ত্রীর প্রতি কর্তব্যের খাতিরেই তিনি ওই কাজ করেছেন।

নিউ সাউথ ওয়েলস কর্তৃপক্ষ জানিয়েছে, চিকিৎসাকর্মীরা পৌঁছানোর আগেই ডয়েলকে প্রয়োজনীয় প্রাথমিক সেবা দেন সৈকতে থাকা লোকজন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং তার অবস্থা এখন স্থিতিশীল।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, গত এক মাসের মধ্যে এটি অস্ট্রেলীয় উপকূলে তৃতীয়বার হাঙরের হামলার ঘটনা।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1