ঢাকাবৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য বিকল্প সেবার উদ্বোধন

Link Copied!


পটুয়াখালীতে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কথা ভেবে অ্যাম্বুলেন্স এর মাধ্যমে করোনাভাইরাস (কোভিড-১৯) নমুনা সংগ্রহের কার্যক্রম উদ্বোধন করেন পটুয়াখালীর জেলা প্রশাসক।

আজ রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশ টার দিকে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী র জন্য স্বাস্থ্যসেবা, প্রকল্প থেকে ভ্রাম্যমাণ অ্যাম্বুলেন্সর এর মাধ্যমে করোনাভাইরাস নমুনা সংগ্রহনের ব্যবস্থা করেন পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ হেমায়েত উদ্দিন, সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম শিপন, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল , প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোহাম্মদ ফাহাদ আলী, চিকিৎসা ও প্রযুক্তিবিদ আশরাফুল হক প্রমুখ।

দাতা সংস্হা ইউকে এইড এর সহযোিতায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্হ্যসেবা শীর্ষক প্রকল্পের পক্ষ থেকে করোনাভাইরাসের নমুনা সংগ্রহের গতি বাড়িয়ে তুলবে অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়।

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড-এর সার্বিক তত্ত্বাবাধনে এই প্রকল্পের বাস্তবায়নকারী সংস্হা আইসি ডওডিডিআর’বি এর পক্ষ থেকে পটুয়াখালী জেলার সিভিল সার্জন অফিসের পরিচালনায় উক্ত নমুনা সংগ্রহের কার্যক্রম পরিচালিত হবে।

 

বাংলালাইভ / আই