1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
চেয়ারম্যান শাহাব উদ্দিনের নামে বিতর্কিত ব্যক্তিদের নতুন ষড়যন্ত্র!
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:৩১ অপরাহ্ন

চেয়ারম্যান শাহাব উদ্দিনের নামে বিতর্কিত ব্যক্তিদের নতুন ষড়যন্ত্র!

স্টাফ করেসপন্ডেন্ট। বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

আশুলিয়ায় ইউনিয়ন পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবরের নামে একটি কুচক্রী মহল বিভিন্ন ভাবে উন্নয়ন মুলক কাজ বাধাগ্রস্ত করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে।

এছাড়া তিনি অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় ওই ইউনিয়নের কিছু বিতর্কিত ব্যক্তি তার বিরুদ্ধে নানা ভাবে হেয় প্রতিপন্ন করছে, পাশাপাশি আদালতে মিথ্যা অভিযোগ দিয়েও আইনের চোখে ভালো মানুষকে হেয় করছে কতিপয় ওই ব্যক্তিরা । এছাড়া তার বিরুদ্ধে গত কয়েকদিন ধরে বেশ কয়েটি ফেক আইডি খুলে অপরাধীরা তার বিরুদ্ধে মিথ্যা কথা প্রচার করে সোসাল মিডিয়ায় মানুষকে বিভ্রান্তি করছে।

এসব অপপ্রচারকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা প্রশাসনকে আহবান জানিয়েছেন আশুলিয়া ইউনিয়নবাসী।

এলাকাবাসী বলছে, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর এলাকার জনতার চেয়ারম্যান। সে দায়িত্ব নেওয়ার পর থেকে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়ায় এলাকার মানুষ এখন শান্তিতে বসবাস করছে। সেই সাথে গার্মেন্টস ব্যবসায়ীরা নিবিঘ্নে ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

এলাকাবাসী আরও বলছে, সামনে ইউপি নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রী মহল জনপ্রিয় এই চেয়ারম্যানের নামে মিথ্যা অপপ্রচার চালিয়ে জনগণ ও ভোটারদেরকে ভুল বুঝিয়ে নানা প্রকার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। কিন্তু তিনি সৎ ও অন্যায়ের প্রতিবাদী থাকায় কোন কুচক্রী মহল তার বিরুদ্ধে মিথ্যা সাজানো নাটক সাজিয়ে জনগনের মন থেকে তাকে দূরে সরিয়ে দিতে পারবেনা।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1