1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
ঠাকুরগাঁয়ে হাসপাতালের সেবিকাকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:২৩ অপরাহ্ন

ঠাকুরগাঁয়ে হাসপাতালের সেবিকাকে উত্যক্ত করায় যুবকের কারাদণ্ড

আসিফ জামান, ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের এক সেবিকা(নার্স) কে উত্যক্ত করার দায়ে মোঃ আজিজুর রহমান (৩০) নামের এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন সদর উপজেলার নির্বাহী অফিসার(ইউএনও) আব্দুল্লাহ্ আল মামুন।

সোমবার দুপুরের দিকে ভ্রাম্যমান আদালতে তার এ রায় দেন ইউএনও। কারাদন্ডপ্রাপ্ত যুবক জেলার পীরগঞ্জ উপজেলার নোহালী গ্রামের হাসান আলীর ছেলে।

জানা যায়, সদর হাসপাতালের এক নার্সকে তার কক্ষে উত্যক্ত করার সময় ওই যুবককে স্বাস্থ্যকর্মীগণ আটক করে,এসময় হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে, তিনি তাৎক্ষণিকভাবে সেখানে সদর থানার পুলিশ ফোর্স সহ উপস্থিত হয়ে তাকে জিজ্ঞেস করলে সে ইভটিজিং এর বিষয় স্বীকার করে নেন এবং তাকে ইউএনও ইভ টিজিংয়ের দায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান- অভিযুক্তের সাথে ঐ নার্সের বিয়ে ঠিক হয়েছিল,কিন্তু পরবর্তীতে কোন কারনে তার সাথে বিয়ে না হয়ে অন্যত্র তার বিয়ে হওয়ায় সে তাকে লাগাতার উত্যক্ত করে যাচ্ছিলো, আজ একই ভাবে ইভটিজিং করার সময় তাকে আটক করে স্বাস্থ্যকর্মীরা। পরে অভিযুক্ত তার দোষ স্বীকার করে নিলে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। জনস্বার্থে এমন ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1