1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
মোড়েলগঞ্জে ইউপি মেম্বরের বিচারের দাবিতে মানববন্ধন
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:২৮ অপরাহ্ন

মোড়েলগঞ্জে ইউপি মেম্বরের বিচারের দাবিতে মানববন্ধন

এম.পলাশ শরীফ, বাগেরহাট করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার উত্তর পুটিখালী দাখিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র রসুল হাওলাদার (১১)কে শারীরিক নির্যাতনে প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসি।

সোমবার বেলা ১১টায় শহীদ মার্কেট বাজার এলাকায় স্থানীয়দের আয়োজনে এ মানববন্ধনে অংশ গ্রহন করেন শিক্ষক, ইমাম, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। এ সময় সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি শিক্ষক রুস্তুম আলী আকন, সাধারণ সম্পাদক আলি আকবর, ইমাম মাওলানা মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আকন হাবিবুর রহমান, ছাত্রলীগ নেতা ফারুক হোসেন, যুবলীগ নেতা খান মো. জাহিদ, ব্যবসায়ী ওমর আলী হাওলাদার প্রমুখ।

বক্তারা বলেন, ৬নং ওয়ার্ড ইউপি সদস্য মহসিন খান কর্তৃক মাদ্রাসা ছাত্র রসুল হাওলাদারকে অমানবিক নির্যাতন ও মারপিট করে হাত ভেঙ্গে দেওয়ায় অবিলম্বে হামলাকারি ইউপি মেম্বরকে গ্রেফতারসহ তার সদস্যপদ স্থাগিত করার জোর দাবি জানাান প্রশাসনের প্রতি।

উল্লেখ্য, শনিবার দুপুরে ফুটবল খেলা শেষে রসুল ও তার দুই বন্ধু পুটিখালী গ্রামের জনৈক ওবায়দুল খানের ঘেরে গোসল করতে নামে। এসময় তার চাচাতো ভাই ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মহাসিন খান ক্ষিপ্ত হয়ে মাছ চুরির অভিযোগে রসুলকে বেধড়ক মারপিট করে। মারপিটে আহত রসুলকে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওইদিন রাতেই আহত রসুলের ফুফু রাহিলা বেগম বাদি হয়ে মোড়েলগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১০, তারিখ-৫.৯.২০২০।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় তাৎক্ষনিক মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1