1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
কর্মচারীর আঙুল কামড়ে ছিঁড়ে নিল মালিক!
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

কর্মচারীর আঙুল কামড়ে ছিঁড়ে নিল মালিক!

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

কাজ নিয়ে কথা কাটাকাটির পরিণাম এমন হতে পারে তা স্বপ্নেও ভাবেননি মোহিত কুমার। মালিকের সঙ্গে কথা কাটাকাটির ফল হাড়ে হাড়ে টের পাচ্ছেন দিল্লির ৩৪ বছরের যুবক।

কথা কাটাকাটির জেরে তার গোটা আঙুল কামড়ে ছিঁড়ে দিয়েছে মালিক। সেই হাত কোনও মতে জোড়া লাগিয়েছেন চিকিৎসকরা। অভিযুক্তের নাম হেমন্ত সিদ্ধার্থ। বয়স ৪০।

দিল্লি পুলিশের ডিসিপি যশমীত সিং জানান, রাজধানীর একটি বেসরকারি বিমা কোম্পানিতে কাজ করতেন মোহিত। সেই কোম্পানির মালিক হেমন্ত। দিল্লির অক্ষরধাম এলাকায় অফিস। সেখানে দেখা করে করোল বাগে একটি কাজ সারতে একসঙ্গে যান দু’জনে। অফিসে ফেরার পর মোহিত বাড়ি ফিরতে চাইলে তাকে কাজের জন্য অন্য একটি জায়গায় নিয়ে যায় হেমন্ত। সেখানে কাজ নিয়ে কথা বলতে গিয়েই তর্কে জড়িয়ে পড়েন দু’জনে।

মোহিতের অভিযোগ, প্রথমে হেমন্ত তাকে চড় মারতে শুরু করে। নিজেকে বাঁচাতে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন মোহিত। তখনই তার হাত টেনে ধরে বাম হাতের একটু আঙুল কামড়ে ধরে ছিঁড়ে নেয়। আহত মোহিত মাটিতে পড়ে যান। এরপরই আঙুলের ছিন্ন অংশ ফেলে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হেমন্ত। কোনওভাবে নিজের পকেট থেকে মোবাইল বের করে ১০০ ডায়াল করেন মোহিত। পুলিশ এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। মোহিতের আঙুলের ছিন্ন অংশটিও নিয়ে যাওয়া হয়। আঙুলটি জোড়া লাগাতে সক্ষম হয়েছেন চিকিৎসকরা। তবে এখনও কিছুদিন তাকে যন্ত্রণা ভোগ করতে হবে মোহিতকে।

হেমন্তের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন মোহিত। ঘটনার পর থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। হেমন্তের খোঁজে তল্লাশি চলছে, জানিয়েছেন ডিসিপি যশমীত সিং।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1