1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
বালিয়াকান্দি সদর ইউনিয়ন চেয়ারম্যান নায়েবের ব্যাংক হিসাব জব্দ
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:০৩ অপরাহ্ন

বালিয়াকান্দি সদর ইউনিয়ন চেয়ারম্যান নায়েবের ব্যাংক হিসাব জব্দ

বালিয়াকান্দি করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০

রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখের নিকট বকেয়া সোয়া ৩লক্ষ টাকা আয়কর আদায়ের জন্য ব্যাংক হিসাব জব্দ করেছে সার্কেল-৫৬, রাজবাড়ী, কর অঞ্চল-০৩,ঢাকা। মঙ্গলবার দুপুরে সার্কেল-৫৬, রাজবাড়ী, কর অঞ্চল-০৩,ঢাকার সহকারী কর কমিশনার আঃ রাজ্জাক বলেন, করদাতা মোঃ নায়েব আলী শেখ, পিতা-মৃত ইয়াদ আলী, ই-টি.আই.এন-১৯১৯৬৪৮৭৫৭৩৭, সার্কেল-৫৬, রাজবাড়ী, কর অঞ্চল-০৩,ঢাকা এর আয়কর বাবদ দেয় টাকা ৩লক্ষ ১৮ হাজার ৫শত ৪৬ টাকা এখনও পাওনা রয়েছে।

নথি নং-ব্যাংক জব্দ /সা-৫৬(রাজ) /ক:অ: -৩/২০২০-২০২১, তারিখ-১৪-৯-২০২০ স্বারকে পাওনাকৃত টাকা আদায় করার জন্য আয়কর অধ্যাদেশ, ১৯৮৪ এর ১৪৩ ধারার নোটিশ জারী করা হয়। নথিতে প্রাপ্ত তথ্য মোতাবেক জনতা ব্যাংক, সোনালী ব্যাংক, কৃষি ব্যাংক, ব্যাংক এশিয়াসহ উপজেলার সকল ব্যাংকে তার নামীয় একাউন্ড জব্দ করার জন্য চিঠি প্রেরণ করা হয়েছে। ব্যাংক হিসাব থেকে আয়কর পাওনা টাকা প্রাপ্তির জন্য পত্র ও আইটি ১৪৫ প্রাপ্তির সাথে সাথে ব্যাংক হিসাবসহ ব্যাংকে করদাতার পরিচালিত সকল হিসাব জব্দ করণ কার্যক্রম কার্যকর করাসহ ব্যাংকে করদাতার প্রাপ্ত টাকা হইতে পাওনাকৃত টাকা উপ-কর-কমিশনার, কর সার্কেল-৫৬, রাজবাড়ী, কর অঞ্চল-০৩, ঢাকা বরাবর প্রে-অর্ডারের মাধ্যমে প্রেরণ করার জন্য বলা হয়েছে।

চিঠিতে আরো বলা হয়েছে, করদাতার যথেষ্ট তহবিল থাকা সত্বেও ওই তহবিল হতে কর বাবদ অর্থ পরিশোধে ব্যর্থ হলে ১৪৩(৫) (সংযুক্ত) ধারার বিধান মোতাবেক খেলাপী করদাতা হিসাবে গণ্য করাসহ পরবর্তী আইনী কার্যক্রম গ্রহন করা হবে। এ চিঠিটি গত বৃহস্পতিবারই হাতে পেয়েছেন ব্যাংক ম্যানেজাররা বলে স্বীকার করেছেন।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1