1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
মাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দিল ১৬ বছরের সন্তান!
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:১৩ অপরাহ্ন

মাকে হত্যার পর লাশ আগুনে পুড়িয়ে দিল ১৬ বছরের সন্তান!

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মাকে হত্যা ও লাশ গুম করার অপরাধে ছেলে আকাশ পান্ডেকে (১৬) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় লাশ পোড়ানোর কাজে ব্যবহার করা কেরসিনের বোতল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আকাশ পান্ডে কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের মনোরঞ্জন পান্ডের ছেলে।

আজ শুক্রবার বিকেলে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৭ জুন রাতে মা মনসিক রোগী হাসি পান্ডের কাছে খাবার চায় ছেলে আকাশ। এ সময় মা হাসি পান্ডে খাবার ফেলে দিয়ে বটি দিয়ে কোপ দিতে চাইলে আকাশ লাঠি দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে হাসি পান্ডে ঘটনাস্থলে মারা যায়। পরে আকাশ একটি নৌকায় করে লাশ বাড়ি থেকে প্রায় ৪০০ ফুট দূরে নিয়ে যায়। সেখানে শুকাতে দেওয়া কাঠের স্তুপের উপর লাশ রেখে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়।

এ ঘটনার পর আকাশ মিথ্যা নাটক করে তার মাকে বিভিন্নস্থানে খোঁজ করে এবং পরে তার বাবাকে দিয়ে কোটালীপাড়া থানায় নানা জুড়ান বাড়ৈসহ ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করায়।

এতে নিহত হাসি পান্ডের বাবা জুড়ান বাড়ৈ ক্ষুব্ধ হয়ে যৌতুকের জন্য মেয়েকে মারপিট করে হত্যার অভিযোগ এনে জামাই মনোরঞ্জন পান্ডেসহ ৫ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপর একটি মামলা দায়ের করেন।

এসব ঘটনার পর পুলিশ তদন্তে নামে। সর্বশেষে গতকাল বৃহস্পতিবার রাতে নিহত হাসি পান্ডের বড় ছেলে আকাশ পান্ডেকে গ্রেপ্তার করে। সে পুলিশের জিজ্ঞাসাবাদে নিজে তার মাকে হত্যার কথা স্বীকার করেছে। পরে লাশ পুড়িয়ে গুম করার কথাও স্বীকার করে। আজ শুক্রবার বিকালে মাকে হত্যার দায়ে আকাশকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1