1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
শেরপুরে নারী ধর্ষণ-নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:০৫ অপরাহ্ন

শেরপুরে নারী ধর্ষণ-নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

হারুন অর রশিদ দুদু, শেরপুর করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

“নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শেরপুর জেলা শহরের থানা মোড়ে ১৭ অক্টোবর শনিবার সকাল ১০টায় শেরপুর পৌরসভার ১নং বিট পুলিশিং এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর শহর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান মতির সঞ্চালনায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।

এসময় তিনি বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে নারী ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে শেরপুর জেলা পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছি আমরা।

এছাড়াও তিনি আরো বলেন, নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতাম‚লক ভ্রাম্যমাণ গাড়ি সদর উপজেলার ১৪ ইউনিয়নের গ্রামগঞ্জে প্রচার-প্রচারণা, পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহŸান জানান।

পাশাপাশি এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করতে জেলার প্রতিটি সমাবেশ স্ব-স্ব বিট পুলিশিং অফিসার ও সদস্যদের সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান তিনি। বক্তব্য শেষে তিনি যে কোন আপতকালীন মুর্হুতে জেলা পুলিশের সেবা নিতে ৯৯৯ মোবাইল ফোনে যোগাযোগ করার আহŸান জানান।

বিট পুলিশিং সামাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নুরুল ইসলাম হীরু, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, শেরপুর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, জেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আনিসুর রহমান, জনউদ্যোগের আহŸায়ক আবুল কালাম আজাদ, নারী নেত্রী এডভোকেট আশরাফুন নাহার রুবী, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাহমুদা ইয়াসমিন ডলিসহ আরো অনেকেই।

বিট পুলিশিং সামাবেশে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান ফেরদৌস, জেলা গোয়েন্দা শাখা ডিবির (ওসি) মোঃ মোখলেছুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মনিরুল আলম ভ‚ঁইয়া, শেরপুর জেলা পুলিশের সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ হাবিবুর রহমান, সদর থানার সেকেন্ড অফিসার মোঃ হাবিবুর রহমান, কৃষকলীগ শেরপুর জেলা শাখার সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী, জেলা পুলিশের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মী, মানবাধিকার সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1