1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
সবার কল্যাণ করার মধ্যেই ধর্ম নিহিত: প্রাণিসম্পদমন্ত্রী
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪৯ অপরাহ্ন

সবার কল্যাণ করার মধ্যেই ধর্ম নিহিত: প্রাণিসম্পদমন্ত্রী

অনলাইন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, সব ধর্মেই জীব, সমাজ বা অন্যের কল্যাণের কথা উল্লেখ আছে। আমাদের সবাইকে নিজ ধর্মসহ অন্য ধর্মের প্রতি আন্তরিক হতে হবে। সবার কল্যাণ করার মধ্যেই ধর্ম নিহিত।

শনিবার উপজেলা পরিষদের সামনে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় ও উপজেলার ১২২টি মন্দিরে তার ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সনাতন ধর্মাবলম্বীদের মতে- অসুর শক্তিকে দমন করতে সব শুভ শক্তি এক হয়েছিলেন। তাই আমাদের সমাজের সব অশুভ শক্তির বিরুদ্ধে এক হয়ে কাজ করতে হবে। যেমন আমরা সবাই এক হয়েছিলাম স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তানিদের হটাতে।

তিনি বলেন, দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে। এ অগ্রগতিকে থামাতে ও প্রশ্নবিদ্ধ করতে কেউ কেউ চেষ্টা করছে। এসবের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে।

জেলা পরিষদের সদস্য তিমির হালদার তুহিনের পরিচালনায় ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার সূখরঞ্জন বেপারির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শাহ নেওয়াজ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান প্রমুখ।

এ সময় জেলা পরিষদের পক্ষ থেকে ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজের নিজস্ব তহবিল থেকে নগদ টাকা এবং সরকারি অনুদান হিসেবে গম প্রদান করা হয়। পরে মন্ত্রী উপজেলার ২২টি গৃহহীন পরিবারকে নতুন ঘর প্রদানের জন্য ঘরের চাবি হস্তান্তর করেন।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1