1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
আবারো দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:১৭ পূর্বাহ্ন

আবারো দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খানকে

বিনোদন ডেস্ক । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

বলিউড বাদশাহ শাহরুখ খান প্রায় দুই বছর বিরতির পর আবারও ‘পাঠান’ সিনেমা দিয়ে শুটিং সেটে ফিরতে চলেছেন। গুছিয়ে কাজ শুরু করার লক্ষে মাঝের দুই বছর স্ক্রিপ্ট নিয়ে বেশ কাজ করেছেন তিনি। প্রায় ১২০টি স্ক্রিপ্ট থেকে বেছে নিয়েছেন ৪টি সিনেমা।

সেই সিনেমাগুলোর মধ্যে রয়েছে সিদ্ধার্থ আনন্দের পাঠান, রাজকুমার হিরানির সামাজিক কৌতুক ঘরানার একটি সিনেমা এবং অ্যাটলির অ্যাকশনধর্মী একটি ছবি। বাকি একটি ছবির ঘোষণা বা কোনো রকম গুঞ্জন এখনও পাওয়া যায়নি।

শুক্রবার ভারতীয় একটি জাতীয় দৈনিক তাদের খবরে প্রকাশ করে, অ্যাটলির সিনেমায় পিতা এবং পুত্রের ভূমিকায় দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। যেখানে পিতা একজন সিনিয়র আরএডাব্লু এজেন্ট। তার পুত্র গ্যাংস্টার।

সবকিছু ঠিকঠাক থাকলে ১৯৯৮ সালের পর আবারো দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। নির্মাতারা ২০২১ সালের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দিতে চায়।

উল্লেখ্য, আসন্ন নভেম্বরে ‘পাঠান’ সিনেমা দিয়ে আবারো শুটিং সেটে ফেরার কথা রয়েছে কিং খানের। ছবির অন্য দুই তারকা জন আব্রাহাম এবং দীপিকা পাডুকোন যোগ দিতে পারেন ডিসেম্বরে। এরপরই তিনি যোগ দেবেন অ্যাটলির সিনেমার শুটিংয়ে।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1