1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
ময়মনসিংহে দুর্গাপূজা উৎসব নির্বিঘ্ন রাখতে মাঠে ডিবি
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:২৪ অপরাহ্ন

ময়মনসিংহে দুর্গাপূজা উৎসব নির্বিঘ্ন রাখতে মাঠে ডিবি

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

শারদীয় দুর্গাপূজা উদযাপনের আনন্দ নির্বিঘ্ন করতে এবং যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় ওসি- শাহ কামাল আকন্দ পিপিএম (বারে’র) নেতৃত্বে মাঠে রয়েছে, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র বিশেষ একটি টিম ময়মনসিংহ।

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় শারদীয় দুর্গোৎসবের আনন্দ নির্বিঘ্নে উদযাপন করতে,জেলা পুলিশ সুপার সার্বিক দিক নির্দেশনায় নিশ্ছিদ্র নিরাপত্তায় রয়েছে জেলা গোয়েন্দা,পুলিশ ময়মনসিংহ।

নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে, জেলা গোয়েন্দা পুলিশের একদল চৌকস ও পরিশ্রমী (নিরাপত্তায় নিয়োজিত থাকা) মনিটরিং টিম। যাতে করে পূজা উপলক্ষ্যে কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতির না ঘটে।

এ বিষয়ে ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ বলেন, যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবেলায় আমরা সর্বদা প্রস্তত আছি। আমরা চাই স্বাস্থ্যবিধি মেনে এবং সরকার কর্তৃক পূজা উদযাপনের যে দিক নির্দেশনা গুলো রয়েছে তার তার প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করে কর্তৃপক্ষ ও শুভাকাঙ্খীগণ তারা তাদের ধর্মীয় উৎসব পালন করবেন।

পাশাপাশি কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে, সাথে সাথে (999) অথবা পুলিশকে খবর দিয়ে পুলিশের কাজে সহযোগিতা করার জন‍্য সর্বসাধারণের প্রতি উদ্ধত্য আহ্বান জানাচ্ছি।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1