1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
নেত্রকোনার পূর্বধলায় সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন

নেত্রকোনার পূর্বধলায় সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

মনি চন্দ্র দাস, নেত্রকোণা করেসপেন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নেত্রকোনা জেলার পুর্বধলা উপজেলার বামনীকোনা এলাকায় শনিবার সকালে সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলে এক যাত্রী নিহত ও গুরুতর আহত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক মারা গেছে।

ঘটনাস্থলে নিহত যাত্রী হারুন গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার চরআলী নগর গ্রামের আবুল কাসেমের ছেলে। চিকিৎসাধীন থাকা অবস্থায় দুপুরের দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণকারী সিএনজি চালক তারা মিয়া ময়মনসিংহ জেলার তারাকান্দা থানাধীন লালমা বিশকা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালের দিকে সিএনজিটি নেত্রকোনার দুর্গাপুর থেকে যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। সিএনজিটি ময়মনসিংহ-বিরিশিরি আঞ্চলিক মহাসড়কের বামনখালী এলাকায় পৌছলে বিপরীতে দিকে আসা একটি দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি যাত্রী হারুন মারা যায়। গুরুতর আহত সিএনজি চালক তারা মিয়াকে প্রথমে পুর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ বিষয়ে পুর্বধলা থানার ওসি (তদন্ত) মোঃ রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে সিএনজি চালকের মৃত্যু হয়েছে জানতে পেরেছি। পুলিশ দুর্ঘটনা কবলিত সিএনজি ও ট্রাকটিকে জব্দ করতে পারলেও ট্রাক চালক পালিয়ে গেছে।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1