1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
কলাপাড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার দুই ভুয়া ডাক্তারের কারাদন্ড
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

কলাপাড়ায় র‌্যাবের অভিযানে গ্রেফতার দুই ভুয়া ডাক্তারের কারাদন্ড

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

পটুয়াখালীর কলাপাড়ায় হাসপাতাল সড়কের ক্লিনিক পাড়ায় অভিযান চালিয়ে দুই ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে পটুয়াখালী র‌্যাব-৮ এর ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে জননী প্যাথলজি খেকে মোহাম্মদ শরীফ জামাল এবং সাউথ পপুলার ডায়াগনষ্টিক সেন্টার থেকে ডা. সঞ্জয় কুমার তালুকদারকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। তাৎক্ষণিক র‌্যাবের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক দুই ভুয়া চিকিৎসককে এক বছরে করে কারাদন্ডের আদেশ দেন। এছাড়া দুুই ক্লিনিক মালিককে এক লাখ টাকা করে দুই লাখ টাকা জরিমানা করেন।

র‌্যাবের অপর অভিযানে পৌর শহরের কাঁচা বাজার এলাকার শিলা ডেন্টাল ক্লিনিকে অভিযান পরিচালনা করে। এ সময় দন্ত চিকিৎসার প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ভুয়া দন্ত চিকিৎসক সুভাষ চন্দ্র মিত্রকে ৫০ হাজার টাকা জরিমানা ও ডেন্টাল ক্লিনিক বন্ধের আদেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। এ অভিযানের নেতৃত্ব দেন পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার মো. রবিউল ইসলাম। এসময় জেলা সিভিল সার্জনের প্রতিনিধি কলাপাড়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

পটুয়াখালী র‌্যাব-৮ এর কোম্পানী কমান্ডার মো. রবিউল ইসলাম জানান, সঞ্জয় কুমার তালুকদার পেশায় একজন গরুর ফার্ম মালিক হলেও সে দীর্ঘদিন ধরে নিজেকে চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সাথে প্রতারণা করছেন। অপর চিকিৎসক মোহাম্মদ শরীফ জামাল এর আগেও ভুয়া ডাক্তার হিসেবে আইন শৃক্সখলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিলো। কিন্তু জামিনে এসে সে আবার প্রতারণা শুরু করেছে। ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে তাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানান।

র‌্যাবের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, দুই ভুয়া চিকিৎসককে এক বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে ও দুই প্যাথলজি মালিককে এক লাখ টাকা করে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। অপর ভুয়া দন্ত চিকিৎসককে ৫০ হাজার টাকা জরিমানা ও ডেন্টাল ক্লিনিক বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1