1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
বিরামপুরে এমপির পথসভায় মানুষের ঢল
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

বিরামপুরে এমপির পথসভায় মানুষের ঢল

মশিহুর রহমান, বিরামপুর করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ আওয়ামীলীগের বিরামপুর উপজেলা শাখার আয়োজনের বিদেশ থেকে চিকিৎসা শেষে দেশে আসা এমপি শিবলী সাদিকের জন্য এক পথসভার আয়োজন করেন।

দিনাজপুর -৬ আসনের এমপি শিবলী সাদিক দীর্ঘ দিন অসুস্থ থাকার পর সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে মঙ্গলবার(২৪ শে নভেম্বার) ঢাকা থেকে নীল সাগর আন্তনগর ট্রেন যোগে বিকালে বিরামপুর স্টেশনে পৌছান । এই সময় স্টেশনে উপস্থিত আওয়ামীলীগ ও অঙ্গসংঠন যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সংসদীয় চার উপজেলার প্রতিটি ইউনিয়ান এবং ওয়ার্ড কমিটির নেতা কর্মী ছাড়াও স্কুল কলেজ,মাদ্রাসা এবং বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানসহ সকলে এমপি শিবলী সাদিককে ফুল দিয়ে বরণ করেন ।এছাড়াও বিরামপুরের জন সাধারণ অসুস্থ এমপি শিবলী সাদিককে দেখার জন্য স্টেশনের পথসভায় জন সমুদ্রের সৃষ্টি হয়।

এই পথসভায় বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজুর উপস্থাপনায় বক্তব্য দেন বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, হাকিমপুর পৌর মেযর চলন্ত,উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন,ছাড়াও আরও চার উপজেলার নেতাকর্মীগণ।

এই পথসভায় বিদেশ থেকে চিকিৎসা নিতে গিয়ে তার শরীরে প্রথমে করোনা পজেটিভ ধরা পড়লেও চার দিন পর তা নেগেটিভ হয়ে যায় ।এমন অভিজ্ঞতার বর্ণনা দিয়ে এমপি শিবলী সাদিক বলেন আমি আওয়ামীলীগের এমপি, আমার সংসদিয় আসনে চারটি উপজেলায় কোথাও কোন সমস্যা হলে ছুটে যাচ্ছি , বিদেশের মাটিতে বসে দেখতেছি এক প্রকার মৌলবাদি যারা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানরে মোরাল কোথাও করা হলে ভেঙ্গে ফেলা হবে এমন কথা যারা বলতে পারে তাদের প্রতি আমাদের সজাগ দৃষ্টি দিতে হবে। আমার এই এলাকায় কোন মসজিদ, এতিমখানা বা অন্য কোন জায়গায় কোন প্রকার ইসলামী জলসা করে ভিক্ষা করা চলবে না । আমি আপনাদেরকে সেই মসজিদ, এতিমখানায় কত সহয়োগিতা করতে হয় তা করব।কারণ এই সব ইসলামী জলসায় যে সব বক্তা আসেন তারা অনেক ধরণের বক্তব্য দিয়ে মানুষের মাঝে বিভেদ তৈরী করেন।

তিনি আরও বলেন এখন পৌরসভার ভোট এসেছে অনেক সুয়োগ সন্ধ্যানীরা এসে বিভিন্ন ধরনের কথা বলে সুয়োগ নিতে চাইবে ,আপনারা তার বিচার করবেন। দুর দিনে যারা পাশে নেই তারা সু দিনে জায়গা দখল করতে চাইবে।এদেরকে কখনও পাশে জায়গা দিবেন না।
বক্তব্য শেষে পৌরসভার ৩নং ওয়ার্ডের পক্ষ থেকে শান্তির প্রতিক কবুতর উড়িয়ে পথসভা শেষ করেন এমপি শিবলী সাদিক।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1