1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
মোড়েলগঞ্জে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, আতঙ্কে ৪টি পরিবার
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

মোড়েলগঞ্জে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, আতঙ্কে ৪টি পরিবার

এম.পলাশ শরীফ, বাগেরহাট করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী গ্রামে স্থানীয় একটি প্রভাবশালী মহল জোপূর্বক জমি দখলের চেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুটিখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আব্দুল কাদের এর বড় ভাই আওয়ামী লীগ নেতা আবুল বাশার, জাদব ঋষি ও সুভাষ ঋষির পরিবার উচ্ছেদ আতঙ্কে পড়েছেন। জাদব ঋষি ও সুভাষ ঋষিকে তল্পীতল্পাসহ দেশ ছাড়ার নির্দেশ দিয়েছে মহলটি।

অভিযোগে জানা গেছে, পুটিখালী গ্রামের মঙ্গলেরহাট এলাকার বাসিন্দা আবুল বাসার, শিক্ষক মেহেদী হাসান তালুকদার, যাদব ঋষি ও সুভাষ ঋষি। গত শনিবার এই ৩টি পরিবারের ভোগ দখলীয় বাগানবাড়ি ও বিলান জমিতে নিজ খেয়াল খুসিমতে খুটি গেড়ে দখলের চেষ্টা করেন একই গ্রামের নাসির মল্লিক ও তার সহযোগীরা।

এ বিষয়ে যাদব ঋষি ও সুভাষ ঋষি বলেন, শনিবার বেলা ১০টার দিকে নাসির মল্লিক ৫-৬ জন লোক নিয়ে তাদের বসতবাড়ির মধ্যে খুটি গেড়ে ওই জমি তার বলে দাবি করে এবং আমাদেরকে বাড়ি ছেড়ে চলে যাবার জন্য নির্দেশ দেয়।

আওয়ামী লীগ নেতা আবুল বাশার বলেন, ‘আমার মালিকানাধীন জনতা রাইস এন্ড স মিলের জমিতে অবৈধভাবে পেশী শক্তির জোরে খুটি গেড়েছে নাসির মল্লিক।

এ সম্পর্কে নাসির মল্লিক বলেন, ‘৬০ বছর ধরে আমরা পৈত্রিক সূত্রে পাওয়া .৭৩ শকত জমির দখল পাচ্ছিলামনা। সম্প্রতি কাগজপত্র দেখে আমরা জমি চিহ্নিত করেছি এবং দখল নেওয়ার চেষ্টা করছি’।

 

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1