1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
কুয়াকাটা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ-আহত ৬, ট্রাক চালক আটক
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

কুয়াকাটা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ-আহত ৬, ট্রাক চালক আটক

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

পটুয়াখালীর কলাপাড়ায় মালবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয় যাত্রী গুরুতর জখম হয়েছে। আহতরা হলো মো.ফুর্তি (৬০) রবি (৪০) রাব্বি (২০) সগির (২২) আসমা (১৬) ও সীমা (২৬)। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহা সড়কের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় রবি, রাব্বি ও সগিরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়ছে । পুলিশ এ ঘটনায় ট্রাক চালক আলামিন (২০) কে আটক করেছে।
কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেকের জরুরী বিভাগ সূত্রে জানান গেছে, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদেরকে বরিশালে রেফার করা হয়ছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আসলাম জানান, মৎস্যবন্দর মহিপুরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি অটোর সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনার শিকার হয় যাত্রীরা। এতে অটোরিক্সাটির ব্যাপক ক্ষতি হয়। তবে এ ঘটনায় ট্রাক চালককে আটক হয়েছে বলে তিনি জানান।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1