1. banglalivedesk@gmail.com : banglalive :
  2. emonbanglatv@gmail.com : Dewan Emon : Dewan Emon
  3. emonnagorik@gmail.com : Rajbari Correspondent : Rajbari Correspondent
বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল : ওবায়দুল কাদের
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল : ওবায়দুল কাদের

মো. আদনান হোসেন, ধামরাই করেসপন্ডেন্ট । বাংলালাইভ২৪.কম
  • আপডেট সময় বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

বিএনপি নিজেরাই আত্মস্বীকৃত দূর্নীতিবাজ দল। তাদের গঠনতন্ত্রের ৭ ধারা বাতিলের মাধ্যমে সেটাই তারা প্রমান করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুর মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি। বুধবার দুপুরে সাভারের নয়ারহাট ২য় সেতুর ৪ লেন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

মন্ত্রী এসময় আরও বলেন, বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে নাকি সরকার অন্যায় ভাবে মামলা দিচ্ছে। একদিকে বিএনপির নেতাকর্মীরা সংঘাত সৃষ্টি করবে, জনগণের সম্পদ শান্তি নষ্ট করবে বাসে আগুন দেবে, নিজেরা নিজেরা মারামারি করবে। আর তাদের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া যাবেনা এমন মামা বাড়ির আবদার তারা করছে। অনিয়মের আশ্রয় নিলে আমরা তো আমাদের নেতাকর্মী এমনকি দলিয় নেতাদেরও ছাড় দিচ্ছি না। অথচ বিএনপি অনুশীলন করছে সন্ত্রাস পালার নীতি।

সন্ত্রাসের রাজনীতিতে তারা বিশ্বাসী এটাই তাদের ঐতিহ্য। তাদের আমলে কোনা দলীয় নেতাদের অপকর্মের বিচার হয়নি। ওবায়দুল কাদের বলেন, করোনা, বন্যা ও আমপানের মত প্রাকৃতিক দুর্যোগে দ্বায়িত্বশীল রাজনৈতিক দল হিসেবে বিএনপি কোনো ভূমিকা পালন করেনি। আপনারা তো জনগণের পাশে না দাড়িয়ে গণমাধ্যম ও ফেসবুকে কথার বৃষ্টি ঝড়িয়ে যাচ্ছেন। মহামারি করোনায় গোটা বিশ্ব যখন তাল মাতাল তখন মানুষের জীবন জীবিকার চাকা সচল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দূরদর্শিতা দেখিয়েছেন তা বিশ্বে প্রশংসিত হচ্ছে। দেশের মানুষের জন্য কোন ভূমিকা না রেখে শুধু বক্তিতা বিবৃতি ও উৎসব মিছিল হচ্ছে বিএনপির এখনকার রাজনীতি।

আর সরকার যা করছে তার অন্ধ সমালোচনা করে চলছে এই দল। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের দুঃসময়ে বিএনপি জনগনের করুন অবস্থায় প্রত্যাশা করেছে। তারা চেয়েছে মানুষ না খেয়ে চিকিৎসা না পেয়ে রাস্তায় পড়ে মরে থাকবে। আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনার দূরদর্শিতা দেশের এমন পরিস্থিতি হয়নি বলে বিএনপি নেতাদের মনে খুব জ¦ালা। মানুষের ভোগান্তিআর কষ্টই তাদের প্রত্যাশা। সরকারের বিরোধীতা করতে গিয়ে জনগনের উন্নয়নের

বিরোধীতা করে তারা। তাইতো জনগন তাদের কথায় এখন আর সায় দেয় না। তাদের আন্দোলনের ডাক আষাড়ের গরজনের মধ্যেই সমাপ্ত। এসময় তিনি বিএনপির মহা সচিবকে উদ্দেশ্য করে বলেন, মির্জা ফকরুল সাহেব বলেছেন, খালেদা জিয়াকে নাকি অন্যায় ভাবে বন্দি করে রাখা হয়েছে। সরকার বেগম জিয়ার বিরুদ্ধে মামলাও দেয়নি সাজাও দেয়নি। মামলা করেছে তত্বাবধায়ক সরকার সাজা দিয়েছে বাংলাদেশের স্বাধীন আদালত। এবং শেখ হাসিনায় বেগম জিয়ার প্রতি সদয় হয়ে দুইবার সাজা স্থগিত করেছে। বিএনপি এমন একটি দল যাদের কৃতজ্ঞতাবোধ নেই।

ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে নয়ারহাটে এসময় উপস্থিত ছিলেন, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লাসহ আরও অনেকে।

এ জাতীয় আরো খবর

সতর্কতা

বাংলালাইভ২৪.কমে প্রকাশিত বা প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© All rights reserved © 2019 BanglaLive24
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarbanglalive1